1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৩:২৪ পূর্বাহ্ন

নির্বাচন কমিশনকে এই নিশ্চয়তা দিতে হবে, নির্ভয়ে ভোট দেয়ার দায়িত্ব ইসির : তাবিথ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ১৩০

ভোটারদের নিরাপদে ভোটকেন্দ্রে যাওয়ার নিশ্চয়তা দেয়ার দায়িত্ব নির্বাচন কমিশনের। নির্বাচন কমিশনকে এই নিশ্চয়তা দিতে হবে যাতে ভোটাররা নির্ভয়ে কেন্দ্রে গিয়ে নিজের ভোট নিজে দিতে পারেন।

শুক্রবার গুলশান আজাদ মসজিদে জুমার নামাজ শেষে ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন।

তাবিথ আউয়াল বলেন, ডিএনসিসির ৫৪ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এবং ১৮টি সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীসহ দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জেনেছি, তারা সকলেই ভোটের জন্য প্রস্তুত রয়েছেন। ভোটাররাও প্রস্তুত ভোট দেয়ার জন্য। এখন সুষ্ঠু ভোটগ্রহণের সব দায়-দায়িত্ব নির্বাচন কমিশনের।

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের ওপর হামলার ঘটনায় নিন্দা জানিয়ে তাবিথ আউয়াল বলেন, তিনি (রিজভী) আমার পক্ষে প্রচারণায় মাঠে নেমেছিলেন। তার ওপর ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা জানাই। তাবিথ বলেন, হামলা হলেও তার মনোবল ভালো আছে। আর যারা ভোটারদের ভয়-ভীতি দেখানোর চেষ্টা করছে তারাই মূলত ভয় পাচ্ছে।

এরআগে কারওয়ান বাজারে নিজের নির্বাচনী কার্যালয়ে যান তাবিথ আউয়াল। এসময় তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে নির্বাচনের সর্বশেষ প্রস্তুতি নিয়ে আলোচনা করেন। প্রতিটি ওয়ার্ডের খোঁজ-খবর নেন, ভোট কেন্দ্রে দলের দায়িত্বপ্রাপ্তদের প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেন।

পরে তিনি অনির্ধারিতভাবে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এসময় তিনি জানান, নির্বাচনের সব প্রস্তুতি আমরা সম্পন্ন করেছি। এখন ভোটের দিন (শনিবার) সকাল থেকে সব দায়িত্ব নির্বাচন কমিশনের।

তিনি ভোটারদের উদ্দেশে বলেন, সব ধরনের বাধা এবং ভয়-ভীতি উপেক্ষা করে আপনারা ভোট কেন্দ্রে আসুন, ভোটাধিকার প্রয়োগ করুন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart