1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন

নির্বাচন কমিশনের দিকে নজর দিলে সময় অপচয় হবে: ইশরাক

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ১৬৮

নির্বাচন কমিশন ও রিটার্নিং কর্মকর্তার কাছে করা অভিযোগের দিকে নজর দিলে সময় অপচয় হবে বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেন।

শনিবার (২৫ জানুয়ারি) রাজধানীর বংশালে রায়সাহেব বাজার মোড়ে নির্বাচনী প্রচারণায় এ কথা বলেন তিনি।

নির্বাচন কমিশন ও রিটার্নিং কর্মকর্তার কাছে অনেক অভিযোগ দিয়েছেন সেগুলোর বিরুদ্ধে কোনো ব্যবস্থা হয়েছে কি-না প্রশ্নে ইশরাক বলেন, গত এক সপ্তাহ ধরে নির্বাচন কমিশনে অনেক অভিযোগ দিয়েছি। কিন্তু তারা কী করল, না করল, তা নিয়ে আর মাথা ঘামাচ্ছি না। কারণ সেদিকে সময় দিলে সে সময়টা অপচয় হবে। শুধু আমি তাদের অনুরোধ করতে চাই, ভোটের দিন তারা যেন সাংবিধানিক দায়িত্ব কর্তব্য সুষ্ঠুভাবে পালন করে জনগণের ভোট দেয়ার সুযোগ করে দেয়।

নেতাকর্মীদের উদ্দেশ্যে ইশরাক বলেন, আপনারা গত কয়েক দিন ধরে কঠোর পরিশ্রম করছেন। নির্বাচনের আর বাকি রয়েছে সাত দিন। এই সাত দিন আমাদের জন্য চূড়ান্ত পরীক্ষা। গত ১৩ বছর ধরে আমরা যে ত্যাগ-তিতিক্ষা স্বীকার করে আসছি এই ত্যাগের আন্দোলনের ফসল ঘরে তোলার সময় চলে এসেছে। আগামী ছয়দিন আমরা মাঠে থাকবো, ভোট কেন্দ্র পাহারা দিব, যাতে ভোটাররা সুষ্ঠুভাবে ভোটকেন্দ্রে যেতে পারে এবং নির্বিঘ্নে ভোট দিতে পারে। ভোটারদের বাধাগ্রস্ত করে এমন কোনো আওয়ামী সন্ত্রাসীকে আমরা ছাড় দেব না। এই আন্দোলনে জনগণ সঙ্গে থাকবে। আর জনগণ তাদের অধিকার আদায়ে যতটুকু দরকার, করবে।

এদিন রায়সাহেব বাজার মোড় থেকে প্রচারণা শুরু করে ৩৬নং ওয়ার্ডের বাগডাসা লেন সুইপার কলোনীতে প্রচারণা ও গণসংযোগ করে ৩২নং ওয়ার্ডের জিন্দাবাহার জামে মসজিদে আছরের নামাজ আদায় করেন ইশরাক।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart