1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:৫৫ পূর্বাহ্ন

নির্বাচিত হলে বুড়িগঙ্গা নদীকে আবর্জনা ও দখলমুক্ত হাতিরঝিল বানাব : মিলন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ১৪৮

নির্বাচিত হলে বুড়িগঙ্গা নদীকে আবর্জনা ও দখলমুক্ত করে হাতিরঝিলের মতো করে সাজাবো বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জাতীয় পার্টি (জাপা) মনোনীত মেয়রপ্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন।

রোববার (২৬ জানুয়ারি) রাজধানীর মৌচাক থেকে শুরু করে মালিবাগ, কমলাপুর, মতিঝিল, সায়দাবাদ, যাত্রাবাড়ী, ডেমরা, মীরহাজিরবাগ, দয়াগঞ্জ, জুরাইন, পোস্তগোলা, নয়াবাজার, ইংলিশ রোড, বংশাল, হাজারীবাগ, নবাবগঞ্জ বাজার, বালুরঘাট ও কামরাঙ্গীরচরে দিনব্যাপী লাঙ্গলের পক্ষে গণসংযোগ ও পথসভায় তিনি এ কথা বলেন।

মিলন বলেন, অনেক ভূমিদস্যু সরকারি জমি দখলে রেখেছে, এগুলো দখলমুক্ত করা হবে। ফুটপাত থেকে হকার উচ্ছেদ করে তাদের পুনর্বাসন করা হবে।

তিনি বলেন, দুর্নীতি উন্নয়নের প্রধান অন্তরায়। নির্বাচিত হলে আমার প্রথম কাজই হবে দুর্নীতি নির্মূলে জিহাদ করা। জাতীয় পার্টি কখনই দুর্নীতিকে প্রশ্রয় দেয়নি। জাপার কোনো নেতাকর্মী দুর্নীতিতে জড়িত নয়।

মিলন বলেন, আপনারা (ভোটাররা) লাঙ্গল মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন, আমি আপনাদের বাসযোগ্য ও পরিচ্ছন্ন ঢাকা উপহার দেব।

এ সময় জাপা চেয়ারম্যানের উপদেষ্টা শাহ-ই-আজম, মহানগর জাপা নেতা এমএ সোবহান, মাহবুবুর রহমান খসরু, সারোয়ার হোসেন, চৌধুরী মিজান, হিরো বাবুল, শমরেস মণ্ডল মানিক, সামিউল ইসলাম তারা, শামসুল হক, জাহাঙ্গীর আলম, ফজলুল হক সাগর, শিপন তালুকদার বাঘা, পল্লী হোসেন, মিলনের দুই ছেলে রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন শিফান প্রমুখ উপস্থিত ছিলেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart