1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:১৯ পূর্বাহ্ন

নীলফামারী জেলা আ’লীগের সভাপতি কামাল, সম্পাদক মমতাজুল

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৯৯

নীলফামারীতে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে দেওয়ান কামাল আহমেদকে সভাপতি ও অ্যাডভোকেট মমতাজুল হককে সাধারণ সম্পাদক করে ৭১ সদসের কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকেলে জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আয়োজিত সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে নবনির্বাচিতদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

এসময় সম্মেলনে উপস্থিত ডেলিগেট ও কাউন্সিলরদের সামনে কমিটির ২২ সদস্যের নাম ঘোষণা করা হয়। বাকি ৪৯ সদস্যের নাম জেলা কমিটির নেতাদের শিগগিরই কেন্দ্রে জমার দেওয়ার নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় নেতারা।

এর আগে সকাল ১০টায় আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন সম্মেলনের উদ্ধোধন করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে প্রথম অধিবেশনে (সম্মেলনে) বক্তব্য রাখেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগের রাজনৈতিক নেতা বিএম মোজাম্মেল হক, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সহ-সম্পাদক নাইমুজ্জামান মুক্তা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক।

এসময় উপস্তিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মুসফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ও সম্মেলনের আহ্বায়ক আরিফ হোসেন মুনসহ ছয় উপজেলার আওয়ামী লীগের নেতারা।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart