1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০২:৫০ অপরাহ্ন

নড়াইলে জামাই-শ্বশুরের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নড়াইল প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ৭৭
নড়াইলে জামাই-শ্বশুরের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নড়াইলের নড়াগাতি থানার দক্ষিণ যোগানিয়া গ্রামে জামাই রবিউল গাজী (২৪) ও চাচা শ্বশুর আতাউর রহমানের (৩৮) ওপর নৃশংস হামলার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। এলাকাবাসীর আয়োজনে সোমবার (২৩ নভেম্বর) দুপুরে ভূক্তভোগীদের বাড়ির সামনে এ মানববন্ধন কর্মসুচি পালক করা হয়।

এ সময় বক্তব্য রাখেন-আহত আতাউরের মা মনিরা বেগম, বড় ভাই আব্দুর রউফ, ছেলে আশিকসহ অনেকে।

বক্তারা বলেন, গত ২১ নভেম্বর সকালে দক্ষিণ যোগানিয়া গ্রামে জামাই রবিউল গাজীকে বিনা কারণে ওই গ্রামে একটি দোকানের সামনে রাসেল শেখসহ তার লোকজন মারধর করে।

এ ঘটনায় নড়াগাতি থানায় অভিযোগ দায়ের করলে ক্ষিপ্ত হয়ে দক্ষিণ যোগানিয়া গ্রামের রাসেল, মোস্তাইন, ইলিয়াস, নূর মিয়া ও লাবলু শেখ ওইদিন রাত ১০টার দিকে চাচা শ্বশুর আতাউর রহমানকে লাঠিপেটা করে হাত-পা ভেঙ্গে দেয়। এছাড়া আতাউরের ভাই আব্দুর রউফের বাড়ির দরজা ভেঙ্গে রাত ২টার দিকে টাকাসহ অন্যান্য মালামাল লুটে নেয় তারা। আতাউর বর্তমানে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
প্রত্যক্ষদর্শী স্থানীয় চা দোকানি কামরুল শেখের স্ত্রী সুলতানা বলেন, গত ২১ নভেম্বর রাত ১০টার দিকে আতাউর আমার দোকানে আসেন। কিছুক্ষণ পর রাসেল শেখসহ কয়েকজন তাকে ঘিরে ব্যাপক মারধর করে। আমার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ওরা পালিয়ে যায়।

এলাকার অনেকে নাম প্রকাশ না করার শর্তে জানান, আসামিরা নারী নির্যাতন; মাদকসহ বিভিন্ন ধরণের অপরাধের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাদের অত্যাচার ও নির্যাতনের ভয়ে অনেকে মুখ খুলতে চায় না।
এ ব্যাপারে অভিযুক্ত মোস্তাইন বলেন, আমার ছেলে সোহানকে মারধর করায় রউফের জামাইকে দুই-তিনটা চড়-থাপ্পড় মারা হয়েছে। আতাউরকে কারা মেরেছে জানি না।

এ ব্যাপারে নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন বলেন, আতাউর রহমানের ওপর হামলার ঘটনায় গত ২২ নভেম্বর রাতে মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরো পড়ুন :নড়াইলের দত্তপাড়ায় রেললাইনে আল্ডারপাস নির্মাণের দাবিতে মানববন্ধন

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart