1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন

নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের দাফন সম্পন্ন

ফরহাদ খান, নড়াইল (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ১৬১
নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের দাফন সম্পন্ন

নড়াইল পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক জাহাঙ্গীর বিশ্বাসের (৫৫) জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন শেষ হয়েছে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে নড়াইল শহরের ভওয়াখালী এলাকায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে বুধবার (২৫ নভেম্বর) দুপুর ১২টা ২০ মিনিটে ঢাকায় স্কয়ার হাসপাতালে মৃত্যুবরণ করেন জাহাঙ্গীর বিশ্বাস।

এদিকে ভওয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জাহাঙ্গীর বিশ্বাসের জানাজায় উপস্থিত ছিলেন-নড়াইল-১ আসনের এমপি কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের এমপি ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এছাড়া জেলা প্রশাসক আনজুমান আরাসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মৃত্যুকালে মেয়র জাহাঙ্গীর বিশ্বাস স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নড়াইল সদর হাসপাতালের আরএমও ডাক্তার মশিউর রহমান বাবু জানান, গত ১৮ নভেম্বর মেয়র জাহাঙ্গীর হোসেন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ওইদিন নড়াইল থেকে ঢাকায় নেয়া হয়। তিনি জ্বরসহ বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন।

এদিকে নড়াইল পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর বিশ্বাসের মৃত্যুতে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ নড়াইলে রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। এছাড়া বিভিন্ন পেশার মানুষও শোক জানিয়েছেন।

মেয়র জাহাঙ্গীর বিশ্বাস নড়াইল জেলা বাস-মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি হিসেবে প্রায় ২৫ বছর ধরে দায়িত্ব পালন করে আসছিলেন।

আরো পড়ুন :ডেঙ্গু জ্বরে আ’লীগ নেতা নড়াইল পৌর মেয়রের মৃত্যু

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart