1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০, ১২:৫৮ পূর্বাহ্ন

পজেটিভ নারায়ণগঞ্জ গড়ে তোলার প্রত্যয় নবাগত পুলিশ সুপারের

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ৭৫ জন সংবাদটি পড়েছেন

 সাংবাদিকদের সঙ্গে নিয়ে শতভাগ পেশাদারিত্ব বজায় রেখে সুন্দর ও পজেটিভ নারায়ণগঞ্জ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন জেলার নবনিযুক্ত পুলিশ সুপার মুহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার)। বুধবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে ক্লাব সদস্যদের সঙ্গে আয়োজিত এক মতবিনিময় সভায় পুলিশ সুপার এই মতামত ব্যক্ত করেন।
পুলিশ সুপার বলেন, নারায়ণগঞ্জের সাংবাদিকরা অন্য যে কোন জেলার চেয়ে অনেক ক্ষেত্রেই অনেক বেশি জ্ঞান রাখেন। তাদের জানার পরিধি ব্যাপক। তাই এই সাংবাদিক সমাজকে সঙ্গে নিয়েই সামনের দিকে এগিয়ে যেতে চাই।
বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সদস্য ও বিভিন্ন জাতীয় গণমাধ্যমে কর্মরত সাংবাদিকবৃন্দ। পুলিশ সুপার সাংবাদিকদের বক্তব্য মনযোগ দিয়ে শোনেন এবং ওইসব সমস্যাগুলো দ্রুততম সময়ের মধ্যে সমাধানের আশ্বাস প্রদান করেন।
পুলিশ সুপারের সাথে এসময় উপস্থিত ছিলেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, ইমরান সিদ্দিকি প্রমুখ।
প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুমের সভাপতিত্বে ও সময়ের আলোর জেলা প্রতিনিধি শরীফ উদ্দিন সবুজের সঞ্চলনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ইত্তেফাকের জেলা সংবাদদাতা হাবিবুর রহমান বাদল, ইনকিলাবের জেলা স্টাফ রিপোর্টার হাফিজুর রহমান মিন্টু, শীতলক্ষার সম্পাদক আরিফ আলম দিপু, আমাদের সময়েরর স্টাফ রিপোর্টার আবু সাউদ মাসুদ, চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি রুমন রেজা, বিটিভির জেলা সংবাদদাতা মাহফুজুর রহমান, এনটিভির জেলা স্টাফ রিপোর্টার নাফিজ আশরাফ, এটিএন বাংলার জেলা প্রতিনিধি আব্দুস সালাম, মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, নিউএইজ এর জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম জীবন, সমকালের জেলা প্রতিনিধি এম এ খান মিঠু, বাংলাভিশনের জেলা প্রতিনিধি আফজাল হোসেন পন্টি, যুমনা টিভির জেলা প্রতিনিধি আমীর হোসাইন স্মীথ, চ্যানেল টোয়েন্টি ফোরের জেলা প্রতিনিধি আহসান সাদিক। উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সদস্যদের মধ্যে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান ভুইয়া শামীম, সদস্য সংগ্রামের জেলা প্রতিনিধি তমিজ উদ্দিন, ইউসুফ আলী এটম, আনিসুজ্জামান, সংবাদের ফটোগ্রাফার প্রনব রায়, আরটিভির জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম, মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি জুয়েল। এছাড়া উপস্থিত ছিলেন, লাইভ নারায়ণগঞ্জের সম্পাদক কামাল হোসেন, প্রেস নারায়ণগঞ্জের সম্পাদক ফখরুল ইসলাম, নারায়ণগঞ্জ টুডের সম্পাদক সীমান্ত প্রধান, যুগের চিন্তা ২৪ এর প্রধান নির্বাহী মোশতাক আহমেদ শাওন বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি শামীমা রীতাসহ বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা ।
মতবিনিময় সভায় প্রেসক্লাব সদস্যদের পক্ষ থেকে ক্লাবের সভাপতি অ্যাডভোকেট মাহাবুবুর রহমান মাসুম নবাগত পুলিশ সুপারকে ফুল এবং স্মারকক্রেষ্ট দিয়ে বরণ করে নেন।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart
ছি: কি করছেন মামা