1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:১৬ পূর্বাহ্ন

‘পণ্যের মান নিশ্চিতে বিএসটিআইকে সততার সঙ্গে কাজ করতে হবে’

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ৮ জানুয়ারী, ২০২০
  • ১১৩

ভোক্তাদের কাছে মানসম্মত পণ্য পৌঁছে দিতে বাংলাদেশ স্ট্যান্ডার্ড অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনকে (বিএসটিআই) সর্বোচ্চ সততার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন দুর্নীতি দমন কমিশন (দুদক) সচিব মুহাম্মদ দিলোয়ার বখত।

বুধবার (৮ জানুয়ারি) রাজধানীর তেজগাঁওয়ে বিএসটিআইয়ের প্রধান কার্যালয় মিলনায়তনে অফিস শৃংখলা ও আচরণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালায় এ আহ্বান জানান তিনি।

বিএসটিআই মহাপরিচালক মো. মুয়াজ্জেম হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিএসটিআইয়ের বিভিন্ন উইংয়ের পরিচালকসহ ঊর্ধ্বতন কর্মকর্তা এবং প্রশিক্ষণার্থীরা উপস্থিত ছিলেন।

দুদক সচিব বলেন, বিএসটিআইয়ের কর্মকর্তা-কর্মচারীদের সর্বোচ্চ সততা, নিষ্ঠা ও দ্রুততম সময়ে জনগণকে সেবা প্রদান এবং পণ্যের মানের বিষয়ে আপসহীন থাকতে হবে। তাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে।

বিএসটিআই মহাপরিচালক বলেন, বিএসটিআইয়ের লোগোকে মানুষের আস্থা ও বিশ্বাসের জায়গায় নিয়ে যেতে সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে।

তিনি বলেন, বিএসটিআই দেশের একমাত্র জাতীয় মান নিয়ন্ত্রণকারী প্রতিষ্ঠান। তাই এ প্রতিষ্ঠানের প্রতি মানুষের ভরসা থাকতে হবে। বিএসটিআইয়ের লোগো শুধু দেশের গন্ডির মধ্যে থাকে না। আমদানি-রফতানির ক্ষেত্রে এ লোগো আন্তর্জাতিক পর্যায়ে পৌঁছে যায়। তাই বিএসটিআইয়ের লোগোর সুনাম দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যেতে হবে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart