1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩৮ পূর্বাহ্ন

পাকিস্তানিরা খেলতে পারবে না, এমন কথা আমরা বলিনি : পাপন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯
  • ১৫৯

‘বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী বছর এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে যে ক্রিকেট ম্যাচ হবে, তাতে কোনো পাকিস্তানি ক্রিকেটার থাকলে ভারতীয়রা খেলবে না’ -এমন খবরই ছেপেছে ভারতীয় গণমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’। আজ এ খবরটি হঠাৎই আলোড়ন তুলেছে।

ক্রিকেট অনুরাগীদের মনে প্রশ্ন উঠেছে, সত্যি সত্যিই এমন কিছু হচ্ছে? বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ক্রিকেট ম্যাচে পাকিস্তানের কোনো ক্রিকেটার যদি এশিয়া একাদশে থাকেন, তাহলে কি সত্যিই ভারতীয়রা ঐ ম্যাচ বয়কট করবেন? তারা কেউ খেলবেন না?

তার মানে বাবর আজম, মোহাম্মদ আমিরদের কেউ এশিয়া একাদশে থাকলে বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মার মতো ভারতীয় তারকাদের দেখা যাবে না। এশিয়া একাদশে ভারতীয় খেলোয়াড় থাকবেন না, তা কি করে হয়? তাহলে খেলার আকর্ষণই শেষ হয়ে যাবে! এমন খবর চাউর হওয়ার পর সত্যিই ক্রিকেট ভক্তরা চিন্তিত।

আসল খবর কি? বাংলাদেশ ক্রিকেট বোর্ডই এমন এক স্পর্শকাতর ইস্যুতে কি ভাবছে? সত্যিই কি এমন কোন সিদ্ধান্ত হয়েছে? এমন সব প্রশ্ন যখন ক্রিকেট অনুরাগীদের মনে ঘুরপাক খাচ্ছে, তখনই মুখ খুলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আজ (বৃহস্পতিবার) বিকেলে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বিসিবি কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপে পাপন জানিয়ে দিলেন বিসিবির অবস্থান।

পাপন বলেন, ‘আসলে আমাদের সঙ্গে এরকম কোনো কথা হয়নি। এটা এশিয়া এবং বিশ্ব একাদশের মধ্যে ম্যাচ। এখানে আসলে দেশের ব্যাপার নয়, যাদের পাওয়া যাবে, তাদেরকেই নেয়া হবে। তারাই খেলবেন।’

বিসিবি বিগ বসের এমন বক্তব্য বলে দিচ্ছে, আসলে কোন নির্দিষ্ট দেশের ও দেশের ক্রিকেটার মুখ্য নয়। যারা খেলার জন্য ফ্রি থাকবেন, যাদের পাওয়া যাবে, তাদের দিয়েই দল সাজানো হবে।

প্রশ্ন রাখা হয়েছিল-‘ইন্ডিয়া টুডে’ নিউজ করেছে। এই ব্যাপারে আপনার তথা বিসিবির মত কি? নাজমুল হোসেন পাপন বলেন, ‘আসলে আমাদের সঙ্গে এই ব্যাপারে কোনো কথা হয়নি। এটি এশিয়া বনাম রেস্ট অফ দ্য ওয়ার্ল্ড হতে যাচ্ছে। এখানটায় দেখা হবে অ্যাভেইলেবল যেসব খেলোয়াড় আছে তাদেরই। আমাদের পক্ষ থেকে এমন কোনো কথা হয়েছে শুনিনি। এখানে আমরা তো কিছু বলিনি।’

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart