1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:২৬ পূর্বাহ্ন
সদ্য সংবাদ
রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন প্রধানমন্ত্রী করোনায় সারাদেশে ২৪ ঘন্টায় আরও ১৬ জনের মৃত্যু নড়াইলে শিশুদের চিত্রাঙ্কন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত ধর্ষণ মামলার প্রতিবেদনে গরমিল: সিভিল সার্জন-এসপিকে হাইকোর্টে তলব `ভোট ডাকাতি করে ক্ষমতাসীনরা পৌরসভা দখল করেছে ‘ পৌরসভা নির্বাচন অংশগ্রহণমূলক হয়নি : মাহবুব তালুকদার সান্তাহার পৌরসভা তৃতীয়বারের মতো মেয়র হলেন বিএনপির ভুট্টু মোংলা পোর্ট পৌরসভায় মেয়রসহ ১৩ কাউন্সিলর প্রার্থীর ভোট বর্জন নড়াইল ও কালিয়া পৌর নির্বাচনে আ’লীগের দুই বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার বগুড়ায় টিভি দেখতে না দেয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

পাকিস্তান ক্রিকেটের ১৯ বছর বয়সী পেসার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে

ক্রীড়া প্রতিবেদক (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ১৯৩

পাকিস্তান ক্রিকেট দলে একেবারেই নতুন মুখ। মাত্র একটি টি-টোয়েন্টি খেলেছেন এই চলতি নভেম্বরে। টেস্ট অভিষেকটাও হয়ে গেল অস্ট্রেলিয়ার বিপক্ষে, অ্যাডিলেডে চলতি দিবারাত্রির টেস্টে খেলছেন মোহাম্মদ মুসা। খেলার কোনো এক ফাঁকেই হয়তো খবরটা পৌঁছে গেছে তার কানে, আসন্ন বিপিএলে দল পেয়ে গেছেন ডানহাতি এই পেসার।

মোহাম্মদ মুসাকে দলে ভিড়িয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। যে দল নিয়ে গত কয়েকদিন ধরেই আলোচনা একটি ইস্যুতে-ক্রিস গেইল খেলবেন কি খেলবেন না!

এজেন্টের সঙ্গে কথা বলে বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে রাখা হয় ক্যারিবীয় ব্যাটিং দানবকে। কিন্তু দক্ষিণ আফ্রিকান ঘরোয়া লিগে খেলার পর হঠাৎই বোমা ফাটান গেইল। জানান, বিপিএলে খেলার বিষয়ে কিছুই জানেন না।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স তবু দাবি করছে, সব প্রক্রিয়া মেনেই গেইলকে যেহেতু নেয়া হয়েছে, ক্যারিবীয় ওপেনার খেলতে বাধ্য। তাকে পাওয়া যাবে, তবে ৪ জানুয়ারির পর।

এমন খবরের পরও এক গেইলকে নিয়ে বসে নেই চট্টগ্রাম। ড্রাফটের বাইরে দুজন বিদেশি নেয়া যাবে। তার একজনকে নেয়া হয় কদিন আগেই, তিনি ওয়েস্ট ইন্ডিজের ফিল সিমন্স।

আজ রোববার এক বিবৃতিতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স জানিয়েছে, পাকিস্তানি পেসার মোহাম্মদ মুসাকেও দলে ভিড়িয়েছে তার। আন্তর্জাতিক ক্রিকেটে নতুন হলেও গতির কারণে আলাদা করেই নজর কেড়েছেন এই মুসা।

নতুন এই বিদেশিকে দলে নেয়ার বিষয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ভাষ্য, ‘বিশ্ব ক্রিকেটে পাকিস্তানের উদীয়মান গতি তারকা মোহাম্মদ মুসা। যার গড় গতি ১৪০ কি.মি। মাত্র ১৮ বছর (প্রকৃতপক্ষে ১৯) বয়সে তার অভিষেক হয়েছে টি-টোয়েন্টি ও টেস্ট ক্রিকেটে। মুসা চ্যালেঞ্জার্সের হয়ে খেলবে।’

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স
দেশি ক্রিকেটার : মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, নাসির হোসেন, রুবেল হোসেন, কাজী নুরুল হাসান সোহান, এনামুল হক জুনিয়র, মুক্তার আলি, পিনাক ঘোষ, নাসুম আহমেদ, জুনায়েদ সিদ্দিকি।

বিদেশি ক্রিকেটার : ক্রিস গেইল, কেসরিক উইলিয়ামস, আভিস্কা ফার্নান্দো, রায়াদ এমরিত, রায়ার্ন বার্ল, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ মুসা।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart