1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন

পাবজি গেম ভারতে উন্মুক্ত করবে না টেনসেন্ট!

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৪

ভারতের গেমারদের জন্য জনপ্রিয় গেমগুলো উন্মুক্ত করবে না পাবজির ফ্র্যাঞ্চাইজ টেনসেন্ট। মঙ্গলবার এক ব্লগ পোস্টে এ তথ্য জানিয়েছে পাবজি কর্পোরেশন। খবর রয়টার্সের

পাবজি নিষিদ্ধ্ব করার এক সপ্তাহ পরে এসে এমনটা ঘোষণা দিয়েছে পাবজি কর্পোরেশন।

এক সপ্তাহ আগে ভারতে ১১৮টিরও বেশি অ্যাপলিকেশন নিষিদ্ধ করে দেওয়া হয়। নিষিদ্ধ করে দেওয়ার অ্যাপ্লিকেশনগুলোর মধ্যে অধিকাংশ অ্যাপলিকেশনই চীনের তৈরি এবং পাবজি তাদের মধ্যে অন্যতম।

সীমান্ত নিয়ে ঝামেলাসহ বিভিন্ন কারণে পারমাণবিক প্রতিদ্বন্দ্বী চীনকে প্রযুক্তিগত দিক থেকে অর্থনৈতিকভাবে চাপে ফেলার জন্য এ পদক্ষেপ নিয়েছে ভারত।

ব্লগ পোস্টে পাবজি কর্পোরেশনের পক্ষ থেকে জানান হয়, ভবিষ্যতে কোন অ্যাপলিকেশন বা গেম ভারতের ব্যবহারকারীদের জন্য প্রকাশ করা হবে কি হবে না তার দায় দায়িত্ব আমরা নির্ধারণ করব।

যদিও আমরা ভারতের গেমাদের কিছুটা ভিন্ন ঘরনার অনুভূতি দিতে নতুন কিছু কাজ করে যাচ্ছিলাম, যোগ করে প্রতিষ্ঠানটি।

তবে পাবজি কর্পোরেশনের এই পদক্ষেপের ফলে ভারতীয় কর্তৃপক্ষ চীনা অ্যাপগুলোর প্রতি তাদের নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নিবে কিনা সে বিষয়টি এখন পরিষ্কার নয়।

ভারতে পাবজির ফ্র্যাঞ্চাইজ তৈরি করা টেনসেন্ট ব্লগ পোস্টের এই বক্তব্যের সত্যতা নিশ্চিত করে জানিয়েছে, এরপর থেকে পাবজি কর্পোরেশনই সকল প্রকার প্রকাশ ও প্রচারণার কাজ করবে।

ভারতে পাবজি নিষিদ্ধ হওয়ায় ভারতীয় গেমের বাজার ছাড়া, বৈশ্বিক বাজারে ব্যবসায় আমাদের কোন আঁচড় পড়েনি- জানায় টেনসেন্ট।

পাবজি নিষিদ্ধ করায় ভারতে বিরূপ প্রতিক্রিয়া পড়েছে দেশটির গেমারদের মধ্যে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart