1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১২:০৭ অপরাহ্ন

পিকনিকের আড়ালে অসামাজিক কাজ, ধরা খেলেন আ’লীগ নেতা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ১৫৩

থার্টি ফার্স্ট নাইটে পিকনিকের নামে অসামাজিক কাজে লিপ্ত হতে গিয়ে ধরা খেয়েছেন আওয়ামী লীগের এক নেতা। রাজশাহী মহানগরীর একটি বাড়িতে মদের আসর থেকে ওই আওয়ামী লীগ নেতাসহ আরও সাতজনকে আটক করেছে পুলিশ। এরমধ্যে তিনজন তরুণীও রয়েছেন। এছাড়া ওই আসর থেকে মদ ও ইয়াবা উদ্ধার হয়েছে।

আটক ওই ৮ জন হলেন- রাজশাহী মহানগরীর ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনি (৩২) তার সহযোগী রুমেল হোসেন (৩৫), মনিরুল হক (৩৬), রিপন আলী (৩২), পিয়াল মাহমুদ (২২), আলেয়া রহমান (১৯), আজমিরি খাতুন (২০) এবং মাহি আক্তার স্মৃতি (২০)।

মহানগরীর পঞ্চবটি এলাকায় থাকা রুমেলের বাড়ি থেকে মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দিনগত রাতে তাদের আটক করে বোয়ালিয়া থানা পুলিশ।

অভিযানের সময় ওই বাড়ি থেকে ২ বোতল বিদেশি মদ, ২ বোতল দেশি, ১৩ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদকসেবনের নানা উপকরণ জব্দ করা হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহানগরীর বোয়ালিয়া থানা পুলিশের একটি দল মঙ্গলবার রাতে এ অভিযান পরিচালনা করে।

এ সময় দেখা যায় থার্টি ফাস্ট নাইট উদযাপনের জন্য বাড়িটিতে পিকনিক চলছিল। আর এর আড়ালে বসেছিল মাদক সেবনের আসর। চলছিল অসামাজিক কার্যকলাপ। পরে সেখান থেকে আটজনকে আটক করে থানা হেফজতে নেওয়া হয়। থানায় এনে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক ওই তিন তরুণী যৌনকর্মী। সকালে তাদের বিরুদ্ধে মামলা করা হয়। ওই মামলায় বুধবার (০১ জানুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart