1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৮:২৬ অপরাহ্ন

পুনরায় হাতীবান্ধা আ’লীগের সভাপতি বাচ্চু, সম্পাদক সোহাগ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ২২৮

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পুনরায় লিয়াকত হোসেন বাচ্চু সভাপতি ও মাহমুদুল হাসান সোহাগ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রোববার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় হাতীবান্ধা এসএস উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে নতুন কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলন শুরু হলে নেতাকর্মীরা সভাপতি সম্পাদক নির্বাচনে সম্মেলনে আগত অতিথি তথা জেলা নেতৃবৃন্দের ওপর দায়িত্ব অর্পণ করেন। এরপর সাবেক কমিটির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চুকে সভাপতি ও সাবেক সম্পাদক স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেন এমপি’র ছেলে মাহমুদুল হাসান সোহাগকে পুনরায় সম্পাদক হিসেবে ঘোষণা করলে সবাই সমর্থন জানান।

এরআগে, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট-১ (পাটগ্রাম-হাতীবান্ধা) আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন।

উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট বাদল আশরাফ, সংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপন ও জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অ্যাডভোকেট সফুরা বেগম রুমি প্রমুখ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart