1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৩ অপরাহ্ন

পুরনো বাবরি মসজিদের জায়গায় রামমন্দির, যা বলছেন মমতা

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ৫৩

অযোধ্যায় প্রায় ৫০০ বছর পুরনো বাবরি মসজিদের জায়গায় রামমন্দির নিয়ে উন্মাদনার মধ্যে ঐক্যের বার্তা দিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বুধবার অযোধ্যায় রামমন্দিরের ভূমিপূজায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপস্থিতির আগেই মমতা জানিয়ে দিলেন, শেষ নিঃশ্বাস পর্যন্ত বৈচিত্রের মাঝে ঐক্যের ঐতিহ্য বহন করে চলবেন তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।

কলকাতাভিত্তিক সংবাদমাধ্যমটি জানিয়েছে, করোনা মহামারীর মধ্যে রামমন্দির নিয়ে মাতামাতি করায় গত কয়েক দিন ধরেই বিজেপির সমালোচনায় সরব হয়েছিলেন বিরোধীরা।

কিন্তু মন্দির নির্মাণের দিন যত এগিয়ে আসতে থাকে, ততই সুর নরম হতে শুরু করে সবার। এমনকি প্রিয়ঙ্কা গান্ধীর বিবৃতির পর গতকাল কংগ্রেসও উত্তেজনায় গা ভাসিয়ে দেয়।

একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়ই এতদিন এ নিয়ে কোনো মন্তব্য করেননি। তবে অযোধ্যায় রামমন্দিরের শিলান্যাসের আগে বৈচিত্রের মাঝে ঐক্যের ঐতিহ্য রক্ষা করার কথা বলে তিনি নিজের অবস্থান স্পষ্ট জানিয়ে দিলেন বলেই মনে করা হচ্ছে।

অযোধ্যায় ভূমিপূজা শুরু হওয়ার কিছুক্ষণ আগে টুইটারে মমতা লেখেন, হিন্দু, মুসলিম, শিখ, খ্রিস্টান/ একে অপরের ভাই-ভাই! আমার ভারত মহান,/মহান আমার হিন্দুস্তান!

তিনি আরও লেখেন, আমাদের দেশ তার চিরায়ত বৈচিত্রের মাঝে ঐক্যের ঐতিহ্যকে বহন করে চলেছে, এবং আমাদের শেষ নিঃশ্বাস পর্যন্ত ঐক্যবদ্ধ ভাবে এই ঐতিহ্যকে বজায় রাখব।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart