1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৯:১২ অপরাহ্ন

‘পুলিশের পোশাক’ পরে ডাকাতি : আইসিসহ ১৪ পুলিশ প্রত্যাহার

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ১৭৬

গাজীপুরের কালীগঞ্জে উলুখোলা পুলিশ ফাঁড়ির মাত্র ২শ গজ দূরে ‘পুলিশের পোশাক’ পরে পাঁচটি স্বর্ণের দোকানসহ সাত দোকানে ডাকাতির ঘটনায় ওই ফাঁড়ির ইনচার্জ (আইসি) এসআই রূপন চন্দ্র সরকারসহ ১৪ জনকে প্রত্যাহার করা হয়েছে। প্রত্যাহার হওয়া পুলিশ সদস্যদের মধ্যে একজন উপ-পরিদর্শক (এসআই), দুইজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই), একজন হাবিলদার ও দশজন কনস্টেবল রয়েছেন। তাদের গাজীপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

বুধবার বিকেলে উলুখোলা পুলিশ ফাঁড়ির এসআই রূপন চন্দ্র সরকার নিজেই প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, তাদের প্রত্যাহার করে ফাঁড়িতে নতুন টিম দেয়া হচ্ছে। তবে ফাঁড়ির নতুন ইনচার্জ কে হচ্ছেন তিনি তা জানাতে পারেননি।

তবে এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, পুলিশ প্রত্যাহারের ব্যাপারে অফিসিয়ালি এখনও কিছু জানি না। অনেকের মুখে বিষয়টি শুনছি।

এদিকে ডাকাতির ঘটনার মঙ্গলবার রাতে রূপশ্রী জুয়েলার্সের সত্ত্বাধীকারী দীপঙ্কর চন্দ্র দাস বাদী হয়ে অজ্ঞাত ১৫/১৬ জনকে আসামি করে একটি মামলা করেছেন। ওই মামলার তদন্তের দায়িত্ব পেয়েছে ইন্সপেক্টর (তদন্ত) সোহেল রানা।

উল্লেখ্য, গত সোমবার দিবাগত রাতে ১২টা থেকে ৩টার মধ্যে উপজেলার নাগরী ইউনিয়নের উলুখোলা পুলিশ ফাঁড়ির মাত্র ২শ গজ দূরত্বে বাজার এলাকায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় পুলিশ পরিচয়ে ৫টি স্বর্ণের দোকানসহ ৭ দোকানে ডাকাতি করে আনুমানিক ৫৫ ভরি স্বর্ণালঙ্কার, ৩৪০ ভরি রূপা ও নগদ ২ লাখ ৪৫ হাজার টাকা লুট করে নিয়ে যায় ডাকাত দল।

স্থানীয়দের অভিযোগ, ঘটনার সময় ফাঁড়ির ইনচার্জ রূপন চন্দ্র সরকার ফাঁড়িতে ছিলেন না। তিনি ফাঁড়িতে থাকলে হয়তো এমন দুর্ধর্ষ ডাকাতির ঘটনা নাও ঘটতে পারতো। ফাঁড়ির ইনচার্জ ফাঁড়িতে না থাকায় ডাকাত দল এমন সুযোগ নিয়েছে বলে ধারণা তাদের।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart