1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৮:০৬ অপরাহ্ন
সদ্য সংবাদ
রমজান মাসকে সামনে রেখে তেল-চিনি কিনছে সরকার সমুদ্রের তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার জন্য কর্তৃপক্ষকে নির্দেশ প্রধানমন্ত্রীর ঢাকা-১০ আসনে উপ-নির্বাচন প্রতিদ্বন্দ্বিতায় ছয় প্রার্থী ডাকঘর সঞ্চয়ের সুদহার বিষয়টি পুনর্বিবেচনার আশ্বাস অর্থমন্ত্রীর ক্রসফায়ারের ভয় দেখিয়ে টাকা আদায়ের অভিযোগে: ওসির বিরুদ্ধে মামলা জাতীয় স্বার্থ পরিপন্থী কোনো ঋণ বা সহায়তা নেবে না সরকার একত্রে বিজিবি-বিএসএফ কাজ করবে পূর্বাচলে বঙ্গবন্ধু চত্বরের প্রস্তাবিত স্থান পরিদর্শনে গণপূর্ত প্রতিমন্ত্রী তামিমের পর আল আমিনের সেঞ্চুরি, জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ ড্র নির্মাণাধীন তিনটি ট্যুরিজম পার্কের মহাপরিকল্পনা দেখলেন প্রধানমন্ত্রী

পূর্বাচলে ৬২ হাজার ফ্ল্যাট নির্মাণের পরিকল্পনা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০
  • ৫৩ জন সংবাদটি পড়েছেন

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, পূর্বাচল নতুন শহর প্রকল্পে ৬২ হাজার ফ্ল্যাট নির্মাণের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এছাড়া ঢাকার কেরানীগঞ্জে কৃষিভিত্তিক নগর গড়ে তুলতে ‘কেরানীগঞ্জ মডেল টাউন’ আবাসন প্রকল্প গ্রহণের উদ্যোগ নেয়া হয়েছে। তিনি আরো জানান, রাজউকের উত্তরা তৃতীয় ফ্ল্যাট নির্মাণ প্রকল্পে ৬ হাজার ৬৩৬টি ফ্ল্যাট নির্মাণ সম্পন্ন হয়েছে। ঝিলমিল প্রকল্পে ১৩ হাজার ৭২০টি ফ্ল্যাট নির্মাণ কার্যক্রম চলমান রয়েছে।

জাতীয় সংসদে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে আজ (সোমবার) টেবিলে উত্থাপিত প্রশ্নোত্তর পর্বে সরকারি দলের সদস্য মমতাজ বেগমের (মানিকগঞ্জ-২) তারকা চিহ্নিত প্রশ্নের জবাবে এসব তথ্য জানান তিনি।

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম আরো জানান, জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ দেশের ৩৫ জেলায় ৬৫টি হাউজিং এস্টেটে ২৭ হাজার ৮৮টি আবাসিক প্লট, ১ হাজার ৬৯টি বাণিজ্যিক প্লট, ৪৩০টি প্রাতিষ্ঠানিক প্লট, ৬১৪টি শিল্প প্লট-এর সংস্থান রয়েছে। এছাড়া ১৪ জেলায় ৩৩টি প্রকল্পের অধীনে ২ হাজার ৫৯১ আবাসিক প্লট, ৭ হাজার ১৮৯টি ফ্ল্যাট প্রকল্প ও ৮১৯টি বাণিজ্যিক প্রকল্প বাস্তবায়নাধীন রয়েছে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart
ছি: কি করছেন মামা