1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:২৬ অপরাহ্ন

প্রতিপক্ষের হামলা মোকাবিলায় প্রস্তুত আছি : ইশরাক

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০
  • ১৬৪

সকল ধরনের হামলা মোকাবিলায় নিজের প্রস্তুতের কথা জানালেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন।

সোমবার (১৩ জানুয়ারি) বেলা সোয়া ১১টায় শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমানের কবর জিয়ারত করে সাংবাদিকদের মুখোমুখি হন ইশরাক। এ সময় একথা বলেন তিনি।

গতকাল রোববার তার নির্বাচনী এলাকায় যে হামলার অভিযোগ এসেছে, সে বিষয়ে উদ্বিগ্ন কি-না জানতে চাইলে ইশরাক বলেন, ২০১৫ সালে গত নির্বাচনে আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলা চালিয়ে দুঃসাহস দেখিয়েছি সন্ত্রাসীরা। ২০১৮ সালের জাতীয় নির্বাচনে তার চেয়ে ন্যাক্কারজনক ঘটনা ঘটানো হয়েছে। আমাদের সিনিয়র নেতাদের গাড়িবহরে হামলা চালিয়ে রক্তাক্ত করা হয়েছে। এ নির্বাচনেও এ ধরনের হামলা হচ্ছে। তবে আমরা এবার প্রতিপক্ষের সকল হামলা মোকাবিলা করতে প্রস্তুত আছি।

এ সময় অন্যান্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, মো. শাহজাহান, উপদেষ্টা পরিষদের সদস্য জয়নুল আবদিন ফারুক, আব্দুস সালাম, যুগ্মসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, হাবিব-উন-নবী খান সোহেল, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী, নাজিম উদ্দিন আলমসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart