1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:০৮ পূর্বাহ্ন

প্রথমবার অপু বিশ্বাসের সঙ্গে সামিনা বাশার

মো: আউয়াল হোসেন
  • আপডেট সময় : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ১১৬

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। বৃহস্পতিবার থেকে অংশ নিচ্ছেন বন্ধন বিশ্বাস পরিচালিত সরকারি অনুদানের সিনেমা ‘ছায়াবৃক্ষ’র শুটিংয়ে। এ ছবি দিয়ে প্রথমবার অপুর সঙ্গে জুটি হচ্ছেন নিরব। ছবির জন্য এরইমধ্যে ওজন কমিয়েছেন তিনি। ওজন কমিয়ে মঙ্গলবার গৌতম সাহার কোরিওগ্রাফিতে অংশ নিয়েছেন আনজারার ফটোশুটে। সেখানে নতুন লুকে দেখা দেন অপু। তাঁর সাথে আরও অংশ নেন মডেল-অভিনেত্রী সামিনা বাশার। ক্যামেরায় ছিলেন মোঃ ফাহিম ইসলাম দ্বীপ।
ঢাকাই সিনেমার ‘বিউটি কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে অপুর বিপরীতে প্রথমবার কাজ করেছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। এছাড়া ওপার বাংলায় ‘শটকার্ট’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। এটিও মুক্তির অপেক্ষায় রয়েছে। সাবিনা বাশার ছোট ও বড়পর্দায় কাজ করছেন। মুক্তির অপেক্ষায় আছে দীপংকর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি। ২০২১ সালের ২৬ মার্চ স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart