1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ০৮ জুলাই ২০২০, ০৪:৩৯ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন মাশরাফি

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ১৩৯

নড়াইল জেলা মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম সেরা অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

এ সময় মাশরাফি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের মতো নড়াইলেও মডেল মসজিদ নির্মাণের উদ্যোগ নিয়েছেন। এটি তার মহতী উদ্যোগ। আপনারা প্রধানমন্ত্রীর জন্য প্রাণভরে দোয়া করবেন, তিনি যেন আরও ভালো ভালো কাজ করতে পারেন।

সোমবার (০২ ডিসেম্বর) নড়াইল পৌরসভার মহিলা কলেজের পাশে দুর্গাপুর এলাকায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মাশরাফি বিন মর্তুজা।

এ সময় উপস্থিত ছিলেন- নড়াইলের জেলা প্রশাসক (ডিসি) আনজুমান আরা, পুলিশ সুপার জসিম উদ্দিন, গণপূর্ত বিভাগের এসডিও প্রকৌশলী মো. খায়রুজ্জামান সবুজ, শাহাবাদ মাজিদিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মো. আনোয়ার হোসেন, মডেল মসজিদ নির্মাতা প্রতিষ্ঠান ইডেন প্রাইজের ঠিকাদার মো. রেজাউল আলম, জাহাঙ্গীর কবীর, মো. ফরহাদ হোসেন, রহমতগঞ্জ জামে মসজিদের সভাপতি গোলাম মোস্তফা মনা, সহ-সভাপতি কাজী সিরাজুল ইসলাম মাস্টার ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

নড়াইল জেলা মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করছেন এমপি মাশরাফি বিন মর্তুজা

স্থানীয় সূত্র জানায়, ১৩ কোটি ৯৯ লাখ ৬৮ হাজার টাকা ব্যয়ে নড়াইলে চারতলা মডেল মসজিদ নির্মাণ করবে গণপূর্ত বিভাগ। মডেল মসজিদে ইমাম ট্রেনিং সেন্টার, মৃত ব্যক্তিদের গোসলের রুম, নারীদের নামাজের স্থান, মিটিং রুম, লাইব্রেরি, ইসলামিক রিসার্স সেন্টার ও পার্কিংসহ নানা সুযোগ-সুবিধা থাকবে।

এদিকে, নড়াইল সরকারি বালক বিদ্যালয় মাঠসংলগ্ন এলাকায় একটি ফিটনেস সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করেছেন মাশরাফি বিন মর্তুজা।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে এবং আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের সহায়তায় ২৫ লাখ টাকা ব্যয়ে এ ফিটনেস সেন্টার নির্মাণ করা হবে। এ সময় আইপিডিসির ম্যানেজিং ডিরেক্টর মমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart