1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৬ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর ৯ কোটি টাকা অনুদান

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ১০৮

ভাষাসৈনিক ও অসুস্থ মুক্তিযোদ্ধাসহ ২৩ ব্যক্তিকে এবং ১৯৭১ সালে গণহত্যা নির্যাতন আর্কাইভ ও জাদুঘরকে মোট ৮ কোটি ৯৩ লাখ ৪০ হাজার টাকার অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার রাতে গণভবনে এসব প্রতিষ্ঠান ও ব্যক্তির হাতে অনুদানের চেক তুলে দেন প্রধানমন্ত্রী।

২৩ ব্যক্তির মধ্যে রয়েছেন- ভাষাসৈনিক, অসুস্থ মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, খেলোয়ার, ক্রীড়া সংগঠক, চলচ্চিত্র পরিচালক, বিএনপি-জামাত জোট সরকারের নির্যাতনের শিকার পরিবার, দলীয় নেতাকর্মী ও সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ কর্মকর্তার পরিবারের সদস্য রয়েছেন।

এ ছাড়া আর্থিক সহায়তার চেকপ্রাপ্তদের মধ্যে রয়েছেন ১২তম এস এ গেমসে সাঁতার, ভারোত্তোলন ও শ্যুটারে স্বর্ণপদক জয়ী যথাক্রমে মাহফুজা খাতুন শিলা, মাবিয়া আক্তার সিমান্ত এবং শাকিল আহমেদ। শেখ হাসিনা এই তিন স্বর্ণপদক জয়ী জাতীয় অ্যাথলেটের প্রত্যেককে একটি করে ফ্লাট প্রদান করেন।

এ ছাড়া ঢাকার পল্লবীর বঙ্গবন্ধু সরকারি কলেজ এবং নাটোরের নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের জন্য মাইক্রোবাসের চাবি হস্তান্তর করেন প্রধানমন্ত্রী।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart