1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৫ পূর্বাহ্ন

প্রশাসন ব্যবস্থা না নিলে না:গঞ্জে ব্লু পিয়ার মদের বার গুড়িয়ে দেয়া হবে: হেফাজত

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৬৯

নারায়ণগঞ্জ শহরের চাষাড়া বালুর মাঠে ব্লু পিয়ার মদের বার বন্ধের দাবিতে কঠোর হুঁশিয়ারী উচ্চারণ করেছেন হেফাজতে ইসলাম নেতা মাওলানা আব্দুল আউয়াল। তিনি প্রশাসনকে এক সপ্তাহের আল্টিমেটাম দিয়েছেন। এরমধ্যে যদি ব্লু পিয়ার উচ্ছেদ করা না হয় তবে, সাধারণ মানুষকে সাথে নিয়ে আগামী শুক্রবার ব্লু পিয়ার গুড়িয়ে দিবেন বলেও ঘোষণা করেন।
শুক্রবার (৭ ফেব্রুয়ারি) বাদ জুম’আ শহরের ডিআইটি মসজিদের সামনে ওলামা পরিষদের ব্যানারে আয়োজিত সমাবেশ থেকে ওই ঘোষণা করেন তিনি। এসময় তার পাশে উপস্থিত ছিলেন অনইসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির আমির ও বাংলাদেশ ইসলামী আন্দোলন নেতা আতিকুর রহমান নান্নু মুন্সি।
সমাবেশে মাওলানা আব্দুল আউয়াল ব্লু পিয়ার মদের বার বন্ধের জন্য সাংসদ শামীম ওসমান, সেলিম ওসমানকে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি বলেন, নারায়ণগঞ্জের এসপি আশ্বাস দিয়েছিলেন, আমাদের সামনে রেখে মদের বার ভেঙে দিবেন। কিন্তু গতকাল তিনি বললেন, হুজুর দুঃখের বিষয়, তারা উপর মহল থেকে অনুমোদন নিয়ে আসছেন। এতে করেই বোঝা যাচ্ছে, তাদের কোথাও না কোথাও দুর্বলতা আছে।

আউয়াল বলেন, আমাদেরকে থামাতে আপনারা টিয়ারশেল, গুলি ছুড়তে পারেন। কিন্তু আমরাও আমাদের আল্লাহর সম্মান রক্ষা করতে গিয়ে বুকের তাজা রক্ত ঢেলে দিতে পারি। এই প্রশাসন ভালো করে শুনে নেন, আল্লাহ পাকের উপর ভরসা করে বলছি, ওটাকে যদি আপনার এখান থেকে সরায়ে দিতে ব্যর্থ হন তাহলে ওটার বিল্ডিংসহ ভেঙে তছনছ করে দেওয়া হবে। নারায়ণগঞ্জের তৌহিদী জনতা মদের বার চায় না। এটা আপনারা উপরের মহলে জানান। আপনারা মুসলমানের সন্তান। কোরআন সামনে রাখেন। আল্লাহপাক মদ হারাম করেছেন। হারামকে হালাল বানাইয়া বিক্রি করতে চায়, তাদের মুসলমানিত্ব থাকে না।
জেলা হেফাজতে ইসলামের সমন্বয়ক ও নারায়ণগঞ্জ জেলার ওলামা পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা ফেরদাউসুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন ওলামা পরিষদ নেতা মাওলানা কামাল উদ্দিন, মুফতি হারুনর রশীদ, ইসলামী আন্দোলন বাংলাদেশের নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, কাদিয়ানি বিরোধী আন্দোলন নেতা মুফতি মাওলানা আবু সায়েম খালেদ, ওলামা পরিষদের নেতা মাওলানা ইসমাইল হোসেন, ওলামা পরিষদের সাংগঠনিক সম্পাদক মাওলানা দিন ইসলাম, নারায়নগঞ্জ জেলা ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা মুফতি জাকির হোসেন কাশিমি, ওলামা পরিষদের সহ-সভাপতি আব্দুল কাদের, ওলামা পরিষদের রহমতউল্লাহ বুখারী প্রমূখ।
উল্লেখ ২৯ জানুয়ারি ব্লু পিয়ার রেস্টুরেন্ট উদ্বোধন করার ৪-৫ দিন পর থেকেই সেখানে মদ বিক্রি শুরু হয়।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart