1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১১:১১ অপরাহ্ন

প্রেক্ষাগৃহে ‘ন ডরাই’, ‘ইন্দুবালা’ ও ‘পাসওয়ার্ড’

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ৩০২

দেশের প্রেক্ষাগৃহে শুক্রবার (২৯ নভেম্বর) মোট তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। এর মধ্যে দুইটি বাংলাদেশি সিনেমার বিপরীতে রয়েছে একটি ভারতীয় বাংলা সিনেমা।

বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘ন ডরাই’। সার্ফিং নিয়ে এটিই দেশের প্রথম সিনেমা। নবাগত তানিম রহমান অংশুর পরিচালনায় এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, নবাগতা সুনেরাহ বিনতে কামাল ও সাঈদ বাবু। প্রিমিয়ারেই সিনেমাটি বেশ প্রশংসা পেয়েছে। স্টার সিনেপ্লেক্স প্রযোজিত সিনেমাটি শুক্রবার দেশের প্রায় ৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

গ্রামীণ গল্পে নির্মিত হয়েছে জয় সরকার পরিচালিত ‘ইন্দুবালা’। এতে শক্তিমান অভিনেতা আনিসুর রহমান মিলনের বিপরীতে অভিনয় করেছেন নবাগত পায়েল। আরও রয়েছেন ফজলুর রহমান বাবু, শহিদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, শামীমা নাজনিন প্রমুখ। নাঝ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটি দেশের ১২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

সাফটা চুক্তির ভিত্তিতে কলকাতার জনপ্রিয় চিত্রনায়ক দেবের ‘পাসওয়ার্ড’ মুক্তি পেয়েছে দেশের ৩২ প্রেক্ষাগৃহে। এটি কলকাতায় মুক্তি পেয়েছিল চলতি বছরের ২ অক্টোবর। দেব এন্টারটেইনমেন্ট প্রযোজিত ও কমলেশ্বর মুখার্জির পরিচালিত সিনেমাটিতে  দেবের বিপরীতে রয়েছেন রুক্মিণী মিত্র। আরও অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম ও অদৃত।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart