1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:১৩ অপরাহ্ন

প্রেমিকাকে চুমু দিতে গিয়ে মার খেয়ে অজ্ঞান নায়ক অঙ্কুশ

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ২৫৭

নতুন বছরের শুরুটাকে রাঙিয়ে রাখতে চান সবাই। এ নিয়ে থাকে অনেক পরিকল্পনা। তেমনিভাবে কলকাতার নায়ক অঙ্কুশ হাজরা চেয়েছিলেন প্রেমিকার সঙ্গে সময় কাটিয়ে উদযাপন করবেন ২০২০ সালের আগমনী মুহূর্তকে।

সেজন্য তিনি প্রেমিকাকে চুমুর প্রস্তাব দেন। চুমু তো পেলেনই না, উল্টো মার খেতে হলো তাকে। প্রেমিকাকে চুমু দিতে গিয়ে মার খাওয়ার সেই ভিডিও এখন ঘুরছে নেট দুনিয়ায়। এটি ভাইরাল হয়েছে।

এ কথা সবাই জানে কলকাতার অভিনেত্রী ঐন্দ্রিলার সঙ্গে অঙ্কুশের সম্পর্ক। তারা প্রায়ই ডেটিংয়ে যান। সময় কাটান সবার আড়ালে, গোপনে। তারা বিয়ে করবেন বলেও ধরে নিয়েছেন অনেকে। স্বভাবিকভাবেই টালিগঞ্জে এখন আলোচিত জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা।

নতুন বছরের শুরুতে ঐন্দ্রিলার সঙ্গে একটি ভিডিও শেয়ার করলেন অঙ্কুশ। নতুন ওই ভিডিওতে বান্ধবীকে চুম্বন করতে গিয়ে মন খারাপ করে সরে দাঁড়াতে হয় টালিউডের জনপ্রিয় এই অভিনেতাকে।

ভিডিওতে দেখা যাচ্ছে, ঐন্দ্রিলাকে চুম্বন করতে গেলে বুঝিয়ে সুঝিয়ে অঙ্কুশকে ক্ষান্ত করেন তিনি। তারপর আবারও চুমু খেতে চাইলে মাঝ পথেই অঙ্কুশকে থামিয়ে দেন পিটিয়ে মাটিতে ফেলে দেন তিনি। এরপর সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানান ঐন্দ্রিলা।

ঐন্দ্রিলা সেখান থেকে সরে যেতেই অঙ্কুশ মনে করিয়ে দেন, ২০১৯ সালে যে ভুল করেছেন, ২০২০ সালে যেন সেই একই ভুলের পুনরাবৃত্তি না হয়। এটা বলেই অজ্ঞান হয়ে যান তিনি। যদিও এই ভিডিওটিই মজার ছলে শুট করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তবে এটি বেশ মনে ধরেছে নেটিজেনদের।

 

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart