1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০, ১০:২৫ অপরাহ্ন

প্র্যাকটিস শুরু ১৮ ফেব্রুয়ারি

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৩ জন সংবাদটি পড়েছেন

হোক তা যুব ক্রিকেট; কিন্তু নামের আগে ‘বিশ্বকাপ’ তকমাটা ঠিকই আছে। তাই তো আকবর আলির দল দক্ষিণ আফ্রিকার মাটিতে ভারতীয় যুবাদের হারিয়ে সেই বিশ্ব যুব ক্রিকেটের শিরোপা জিতে নিয়েই দেশে ফিরে এসেছে। যা বাংলাদেশের ক্রিকেটেই শুধু নয়, দেশের খেলাধুলার ইতিহাসেও সবচেয়ে বড় কৃতিত্ব, বড় অর্জন।

তাই বাংলাদেশ জাতীয় দলকে ছাপিয়ে জুনিয়র টাইগারদের এ সাফল্যে সাড়া পড়ে গেছে সর্বত্র। আকবর আলি বাহিনী বিশ্ব যুব ক্রিকেটের শিরোপা জিতে ফেরার মুহূর্ত থেকে দেশে হৈ চৈ পড়ে গেছে। এখনো আকবর আলি, ইমন, মাহমুদুল, রাকিবুল আর শরিফুলদের প্রশংসায় পঞ্চমুখ সবাই।

যুবাদের এ অবিস্মরণীয় সাফল্য, বড় কৃতিত্ব ও বিশাল অর্জনে ঢাকা পড়ে গেছে দেশের ক্রিকেটের অন্যসব কর্মকাণ্ড। এমনকি জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ যে দরজায় কড়া নাড়ছে, আর মাত্র ৪৮ ঘন্টা পর যে টেস্ট, তিন ম্যাচের ওয়ানডে সিরিজ আর দুটি টি-টোয়েন্টি খেলার জন্য জিম্বাবুয়ে আসছে বাংলাদেশে, সে খবরও খানিকটা চাপা পড়ে গেছে।

এমনকি আগামী ২২ ফেব্রুয়ারি যে বাংলাদেশ আর জিম্বাবুয়ের সাথে একমাত্র টেস্ট ম্যাচ শুরু- তা নিয়েও তেমন উচ্চবাচ্য নেই। তা না থাকতেই পারে। যুব দলের আকাশছোঁয়া কৃতিত্বের সামনে টাইগারদের টেস্ট ম্যাচের খবর আগের মত তেমন উত্তাপ না ছড়ালেও টেস্টের প্রস্তুতির সময়ও ঘনিয়ে আসছে।

সব কিছু ঠিক থাকলে আগামী ১৮ ফেব্রুয়ারি শুরু প্র্যাকটিস। তার আগে দল চূড়ান্ত করার বিষয়টিও আছে। এখন টেস্টের দল সাজানো হবে কবে এবং কি নাগাদ টেস্ট স্কোয়াড ঘোষণা?

এমন কৌতুহলি প্রশ্ন অন্য যে কোন সময়ের চেয়ে কম। তবে এখনকার খবর হলো, প্রথান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন, সব কিছু ঠিক থাকলে তারা আগামী ৪৮ ঘন্টার মধ্যে দল সাজিয়ে ফেলবেন এবং আগামী ১৬ সেপ্টেম্বর রোববার স্কোয়াড ঘোষণা করা হবে।

এদিকে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু আগেই জানিয়ে রেখেছিলেন, বুধবার বিকেলে রাওয়ালপিন্ডি থেকে জাতীয় দলের দ্বিতীয় ও শেষ বহর দেশে ফেরার পর বৃহস্পতিবার টিম ম্যানেজমেন্টের সাথে বসবেন তারা। হেড কোচ রাসেল ডোমিঙ্গো এবং তিনি বসে সম্ভাব্য দল সাজানোর ছক কষবেন।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart
ছি: কি করছেন মামা