1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:০১ পূর্বাহ্ন
সদ্য সংবাদ
রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন প্রধানমন্ত্রী করোনায় সারাদেশে ২৪ ঘন্টায় আরও ১৬ জনের মৃত্যু নড়াইলে শিশুদের চিত্রাঙ্কন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত ধর্ষণ মামলার প্রতিবেদনে গরমিল: সিভিল সার্জন-এসপিকে হাইকোর্টে তলব `ভোট ডাকাতি করে ক্ষমতাসীনরা পৌরসভা দখল করেছে ‘ পৌরসভা নির্বাচন অংশগ্রহণমূলক হয়নি : মাহবুব তালুকদার সান্তাহার পৌরসভা তৃতীয়বারের মতো মেয়র হলেন বিএনপির ভুট্টু মোংলা পোর্ট পৌরসভায় মেয়রসহ ১৩ কাউন্সিলর প্রার্থীর ভোট বর্জন নড়াইল ও কালিয়া পৌর নির্বাচনে আ’লীগের দুই বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার বগুড়ায় টিভি দেখতে না দেয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

ফখরুলকে ‘রসগোল্লা’ খাওয়ার কথা স্মরণ করিয়ে দিলেন নানক

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ১৮৭

ভারতের পার্লামেন্টে দেয়া বিজেপির বক্তব্যের জবাবে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর যে বক্তব্য দিয়েছেন তার সমালোচনা করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

বিজেপি ক্ষমতায় আসার দিনে বিএনপি নেতাদের উচ্ছ্বাস প্রকাশের কথা স্মরণ করিয়ে দিয়ে নানক বলেন, বিজেপি যেদিন ক্ষমতায় এসেছিল, মির্জা ফখরুল সেদিন রসগোল্লা খেয়েছিলেন। আনন্দে রসগোল্লা খেয়েছিলেন তিনি। মনে করেছিলেন বিজেপি তাদের ক্ষমতায় বসিয়ে দেবে। এখন বিজেপি সভাপতি অমিত শাহ যখন বললেন বিএনপির আমলে বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতন বেশি হয়েছে, তখন কী আঁতে ঘা লাগে; কলিজায় ঘা লাগে মির্জা ফখরুল সাহেব।

বুধবার (১১ ডিসেম্বর) সকালে লালমনিরহাট জেলা পরিষদ ডাক বাংলো মাঠে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে সংখ্যালঘু নির্যাতনের কথা তুলে ধরে নানক বলেন, হিন্দুদের ওপর বর্বর নির্যাতন করা হয়েছিল, পূর্ণিমার মতো মেয়েকে গণধর্ষণ করা হয়েছিল- ভুলে গেছেন। সংখ্যালঘু হিন্দুদের জীবনকে অতিষ্ঠ করেছিল বিএনপি-জামায়াত।

আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের ঠাঁই হবে না জানিয়ে দিয়ে নানক বলেন, গুটিকয়েক কর্মীর আচার-আচরণের জন্য আমরা শেখ হাসিনার অর্জনকে বিসর্জন দিতে পারি না। অনুপ্রবেশকারীদের দল থেকে বের করে দিতে হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মোতাহার হোসেনের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে আরও বক্তব্য দেন- সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, নাইমুজ্জামান মুক্তা।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart