1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৬ পূর্বাহ্ন

ফতুল্লায় ইজিবাইক চালক খুন, দায়িত্বে অবহেলায় ৫ পুলিশ ক্লোজ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ১৫৮

ফতুল্লার কাশিপুরে টিপু হাওলাদার তার ইজিবাইক নিয়ে যাওয়ার ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শকসহ ৫ পুলিশ সদস্যকে প্রত্যাহার (ক্লোজ) করা হয়েছে। রোববার (৫ জানুয়ারি) রাতে জেলা পুলিশ সুপার জায়েদুল আলমের নির্দেশে তাদের ফতুল্লা মডেল থানা থেকে তাদের জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে৷ প্রত্যাহার হওয়া পুলিশ সদস্যরা হলেন- এসআই মিজানুর রহমান-২, কনেস্টেবল সফিক, হাবিবুর রহমান, ফজলুল হক এবং গাড়ি চালক কনেষ্টেবল আলমগীর।

৫ পুলিশ সদস্য প্রত্যাহারের বিষয় নিশ্চিত করেছেন জেলা পুলিশের আরওআই ইলিয়াছ সরকার৷ তিনি জানান, গত শনিবার দিনগত রাতে সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের চর কাশিপুরসহ আশপাশের কয়েকটি এলাকায় ফতুল্লা মডেল থানার ঈগল ডিউটির দায়ীত্বে ছিলেন এসআই মিজানুর রহমান-২ সহ সঙ্গীয় ফোর্স। ওইদিন রাত সাড়ে ১২টায় চর কাশিপুর এলাকায় টিপু হাওলাদার নামে এক ইজিবাইক চালককে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনিয়ে নেয় অজ্ঞাত ছিনতাইকারীরা। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় দায়িত্ব অবহেলায় এসআই মিজানুর রহমান-২ সহ তার সঙ্গীয় ফোর্সদের সকলকে জেলা পুলিশ লাইনসে প্রত্যাহার করা হয়।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart