1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন

ফতুল্লায় গাছে ঝুলন্ত অবস্থায় যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ১৫২

ফতুল্লায় একটি গাছে ঝুলন্ত অবস্থায় জুয়েল (২৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে ফতুল্লার ভোলাইল গেদ্দার বাজারস্থ মীরের বাড়ির পিছনে হাজী কামালের খালি মাঠের একটি গাছে লাশ ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। নিহত জুয়েল ফতুল্লার ভোলাইল গেদ্দার বাজার এলাকার মৃত আজাদ মাহাজনের ছেলে। সে স্বপরিবার নিয়ে একই এলাকার গফুর মিয়ার বাড়িতে ভাড়ায় বসবাস করতো।
নিহত জুয়েলের স্ত্রী সোমা আক্তার জানান, তার স্বামী এলাকায় রিকশা গ্যারেজ দিয়ে রিকশার ব্যবসা করতো। বুধবার রাত ১২টার পর বাসা হতে বের হওয়ার সময় জুয়েল বলে যায়, ‘আমাকে খোঁজাখুজি করিছ না, আমি সময় মত বাসায় ফিরে আসবো’। কিন্তু সারা রাত বাসায় ফিরে আসেনি। সকাল বেলা সংবাদ পাই জুয়েল একটি গাছের মধ্যে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। জুয়েল ইতিপূর্বে আরো কয়েকবার ফাঁসি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিল।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, জুয়েল একজন মাদকাক্ত ছিলো। ঠিকমত কাজ কর্ম করতো না। মনের দু:খে রাতের আধারে এলাকার একটি খালে মাঠের একটি গাছের সঙ্গে নিজের গায়ের চাদর দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তার পরও ময়নাদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। নিহতের পরিবারের পক্ষ হতে কোন অভিযোগ দেয়নি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart