1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:৪১ অপরাহ্ন

ফাঁকা পদগুলো কাদের দেবেন, পরামর্শ নিলেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৮৬

দলের ফাঁকা পদগুলোতে কাদের দায়িত্ব দেয়া হবে সে বিষয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্যদের কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ নিয়েছেন আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গতকাল মঙ্গলবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত সভাপতিমণ্ডলীর সভায় সদস্যদের কাছ থেকে এ পরামর্শ নেন তিনি।

উল্লেখ্য, আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি বৃহস্পতিবার ঘোষণা করা হবে । মন্ত্রীর পদে থাকা নেতারা কমিটিতে থাকতে পারবেন কি না এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে আজ।।

বৈঠকে উপস্থিত একাধিক সদস্য বলেন, গত কমিটি থেকে বাদ পড়া কয়েকজন সাংগঠনিক সম্পাদকসহ সম্পাদকমণ্ডলীর অন্য নেতাদের অন্তত সদস্যপদ দিয়ে দলে রাখার পরামর্শ দেয়া হয়েছে। তবে সাবেক কিছু ছাত্রলীগ নেতার নামও প্রধানমন্ত্রীর কাছে পরামর্শ দিয়েছেন তারা। এদের মধ্যে খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান চৌধুরী নওফেল, এনামুল হক শামীম ও আমিনুল ইসলাম আমিনকে কেন্দ্রীয় কমিটিতে রাখতে শেখ হাসিনাকে পরামর্শ দেয়া হয়েছে।

সভাপতিমণ্ডলীর এক সদস্য বলেন, বৈঠকে সাধারণ সম্পাদক হিসেবে আলোচনায় থাকা ড. আবদুর রাজ্জাকের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন দলীয় সভাপতি শেখ হাসিনা। সাধারণ সম্পাদক হতে চেয়ে পার্শ্ববর্তী একটি দেশের মাধ্যমে তদবির করানোর কারণে তার ওপর ক্ষোভ প্রকাশ করেন তিনি।

১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে এবার ভিন্নমাত্রায় উদযাপনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। ওইদিন তিনি যে বিমানে প্রত্যাবর্তন করেন সেই আদলের একটি বিমান রেপ্লিকা করা হবে। ওইদিন তেজগাঁও বিমানমন্দরে বিকেল চারটায় বঙ্গবন্ধুর একটি ম্যুরাল বিমান থেকে নামবে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart