1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৯:২২ পূর্বাহ্ন

ফাঁসির আসামিকে যুগ্ম-মহাসচিব পদ দেয়ায় গাজীপুরে বিক্ষোভ

গাজীপুর প্রতিদিন (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ২০৫

গাজীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য শহীদ আহসান উল্লাহ মাস্টার হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি নুরুল ইসলাম দিপুকে জাতীয় পার্টির নবগঠিত কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব পদ দেয়ার প্রতিবাদে গাজীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সন্ধ্যায় গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা থানা আওয়ামী লীগের উদ্যোগে বোর্ডবাজারে স্থানীয় আওয়ামী লীগের অফিসের সামনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

পরে নগরীর ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে থেকে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল মামুন মন্ডল, শহীদুল্লাহ সরকার, সামসুল হক খন্দকার, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দিপ, মহানগর শ্রমিক লীগ নেতা মেহেদি হাসান সুমন, মোশারফ হোসেন, কৃষক লীগ নেতা শাহ জালাল তরুন প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, অবিলম্বে হত্যা মামলার আসামি নুরুল ইসলাম দিপুকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব পদ থেকে অব্যাহতি দেয়া না হয় তা হলে আরও কঠোর কর্মসূচি দেয়া হবে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart