1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:১০ পূর্বাহ্ন

ফুটবল খেলার মধ্য দিয়েই আমরা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাব

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ১৭৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ স্বাধীন হয়েছিল বলেই আমরা ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট ২০২০’ আয়োজন করতে পারছি। সবচেয়ে জনপ্রিয় খেলা হলো ফুটবল। এ খেলার মধ্য দিয়েই আমরা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাব।

শনিবার বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট ২০২০’ এর সমাপনী অনুষ্ঠানে পুরস্কার বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ কথা বলেন।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলোর প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ খুব সুন্দর দেশ। এ ধরনের খেলার আয়োজন যখনই হবে তখন আপনারা বাংলাদেশে আসবেন। বাংলাদেশে এসে খেলাধুলার পাশাপাশি ভ্রমণ করে সুন্দর বাংলাদেশকে দেখতে পারেন, উপভোগ করতে পারেন।

প্রধানমন্ত্রী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে স্বাধীন করেছিলেন বলেই আমরা স্বাধীনভাবে চলতে পারছি এবং খেলাধুলার আয়োজন করতে পারছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দল ফিলিস্তিন এবং রানার্সআপ বুরুন্ডির খেলোয়াড়দের ধন্যবাদ জানান। এছাড়া অংশগ্রহণকারী সব দেশের খেলোয়াড়, দর্শক এবং সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart