1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০২:১২ অপরাহ্ন

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না : মতিন মাস্টার

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০
  • ১১৭ জন সংবাদটি পড়েছেন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্ম বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে মঙ্গলবার বিকালে দোয়া মাহফিল ও কেক কাটা হয়। এরআগে আলোচনায় অংশ নেন প্রধান অতিথি জাতীয় শ্রমিক লীগের ৯ বছরের সফল সাবেক সভাপতি সভাপতি আব্দুল মতিন মাস্টার। সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের প্রচার সম্পাদক তাজিম বাবুর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, নাসিকের ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক মো: আরিফুল হক হাসান। উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা আব্দুর রহিম নূর হোসেন সাহেব মুন্সি, আলী আকবর, হাজী শহিদুল্লাহ সাহেব, ইসমাইল সাহেব, আলী হোসেন, আক্তার মুন্সি, আবুল হোসেন, কবির, শাহ জাহান, জয়নাল হাজী ও এলাকার মুরুব্বিগণ।
আব্দুল মতিন মাস্টার বলেন, ‘আজকের দিনটি বাঙালির জাতির জন্য অত্যন্ত গৌরবের দিন। শুধু বাঙালি জাতি নয়, সারা বিশ্বের জনগণ আজ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করছে। যদি বঙ্গবন্ধুর জন্ম না হতো, তাহলে আজ আমরা এখানে অনুষ্ঠান যে করছেন এ অনুষ্ঠান করতে পারতাম না।

তিনি বলেন, জাতির পিতার জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। তার জন্ম হয়েছে বলেই আমরা একটা স্বাধীন দেশ পেয়েছি। জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী এবং তার বলিষ্ঠ নেতৃত্বের কারণেই আজকে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী আমরা পালন করতে পারছি। জাতির জনকের স্বপ্ন পুরনে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী।
আরিফুল হক হাসান বলেন, স্বাধীন বাংলা, বাঙালি জাতি, বাংলার ভাষা, বাংলার মাটি, এ সব আমার বলে দাবি করতে পারতাম না যদি বঙ্গবন্ধু’র জন্ম না হতো। তিনি বঙ্গবন্ধুর শততম জন্ম বার্ষিকীতে ৪নং ওয়ার্ডবাসীসহ দলীয় নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তার বক্তব্য শেষ করেন।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart