1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৫৮ পূর্বাহ্ন

বঙ্গসাথী ক্লাবের অনুষ্ঠানে নাসিক মেয়র আইভী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯
  • ৫৮৪

প্রতি বছরের মত এবারও উৎসবমুখর পরিবেশে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় বঙ্গসাথী ক্লাব ক্রীড়া ও সামাজিক সংগঠনের উদ্যোগে বিনামূল্যে সুন্নতে খাৎনা অনুষ্ঠিত হয়েছে। বঙ্গসাথী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আহাম্মদ আলী রেজা উজ্জলের সার্বিক তত্ত্বাবধানে ২৫ ডিসেম্বর বুধবার সকাল ১০ টা থেকে শুরু হয়ে বিকেল পর্যন্ত আলী আহাম্মদ চুনকা উচ্চ বালিকা বিদ্যালয়ের মাঠে এই বিনামূল্যে সুন্নতে খাৎনার আয়োজন করা হয়।

এ উপলক্ষ্যে এলাকাবাসীর মধ্যে ছিল একটি উৎসবমুখর আমেজ। সুন্নতে খাৎনা করতে আসা ছোট ছোট ছেলেদেরকে আয়োজকদের পক্ষ থেকে দেয়া হয় লুঙ্গি, পাঞ্জাবী ও গামছা।

এই লুঙ্গি পাঞ্জাবী পড়ে রঙিন সাজে সজ্জিত হয়ে ছোট ছোট ছেলেরা সুন্নতে খাৎনা করেন। তাদের এই উৎসবকে আরও উপভোগ্য করে তুলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোশেনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর উপস্থিতি। মেয়রকে কাছে পেরে কোমলমতি শিশু ও তাদের অভিভাবকরা উৎফুল্ল হয়ে উঠেন।

এসময় উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধকালীন কমান্ডার আমিনুল ইসলাম, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আফরোজা হাসান বিভা, আমরা নারায়ণগঞ্জবাসীর সভাপতি নূরউদ্দিন আহমেদ, সাবেক প্যানেল মেয়র হাজী ওবায়েদউল্লাহ, ১৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মনোয়ার হোসেন মনা, আহাম্মদ আলী বেপারী, বঙ্গসাথী ক্লাবের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার শুভ, সহ সভাপতি আব্দুর রব রনি, সহ সভাপতি ফাইজুল ইসলাম রুবেল, সাংগঠনিক সম্পাদক আলী হায়দার সাগর, কোষাদক্ষ মোঃ মাসুদ, ক্রীড়া সম্পাদক সাইফুদ্দিন খুকু, দপ্তর সম্পাদক জিয়াউল হক জিকো, সাংস্কৃতিক সম্পাদক আবু রেজা রাসেল, সমাজ কল্যান সম্পাদক জহিরুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রেজায়ানুল ফাহমিদ, কার্যকরি সদস্য, ইকবাল বাবু, গাউস মোঃ সোহাগ, যুবলীগ নেতা কামরুল হুদা বাবু, সাবেক ফটুবলার মকসুদুর রহমান জাবেদ, জুয়েল শেখ, আলীনূর সুমন, মতিন মোল্ল, এনায়েত হোসেন বাদল প্রমুখ।

বক্তারা বলেন, সুন্নতে খাৎনা একটি ধর্মীয় বিধান। আহাম্মদ আলী রেজা উজ্জলের সার্বিক তত্ত্বাবধানে এটি বিনামূল্যে করা হচ্ছে যা খুবই প্রশংসার দাবীদার। তিনি নিজ উদ্যোগে সবসময় নিজেকে সামাজিক কাজে জড়িত রাখেন। তার কোন তুলনা হয় না। একই সাথে বক্তারা আগামী দিনে এই সুন্নতে খাৎনার আয়োজন বড় পরিসরে করার প্রত্যাশা ব্যক্ত করেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart