1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:৩২ পূর্বাহ্ন

বছরের সবচেয়ে আলোচিত অভিনেতা গ্রেফতার

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ১৫১

সারা পৃথিবী জুড়ে গত বছর আলোচনায় ছিলো তার ছবি। সেই ছবিতে অভিনয়ের জন্য তিনি জিতে নিয়েছেন গোল্ডেন গ্লোব পুরস্কার। তিনি আর কেউ নন, তিনি হলেন জোকার খ্যাত অভিনেতা জোয়াকিন ফিনিক্স। ২০১৯ সালের অন্যতম সেরা হলিউড ছবি ‘জোকার’ এর অভিনেতাকে গ্রেফতার করেছিল ওয়াশিংটন পুলিশ।

হলিউডের প্রখ্যাত অভিনেত্রী ও সমাজকর্মী জেন ফন্ডাই জলবায়ু পরিবর্তনের বিরুদ্ধে প্রতিবাদ করে যাচ্ছেন অনেকদিন থেকেই। এই অভিনেতার ডাকে সাড়া দিয়ে সেই আন্দোলেন সামিল হন জোয়াকিন ফিনিক্স।

জেন ফন্ডাইয়ের আয়োজনে এক সভায় সম্প্রতি যোগ দেন জোয়াকিন ফিনিক্স। বর্তমানে জলবায়ু পরিবর্তন নিয়ে উদ্বিগ্ন প্রকাশ করে সেই সভায় প্রায় ৩০০ মানুষের উদ্দেশে বক্তৃতা দেন ৪৫ বছরের অভিনেতা জোয়াকিন।

এই অনুষ্ঠানে জোয়াকিন বলেন,‘আচ্ছা, আমরা কি ভাবতে পারি না যে গ্লোবাল ওয়ার্মিংয়ের জেরে জলবায়ু পরিবর্তন আটকাতে আমরা কী কী করতে পারি? প্রতিদিনের অভ্যেসে একটু একটু করে বদল এনে এই ভয়ংকর পরিবর্তন রুখতে পারি। এমনকী, আমাদের রোজকার খাদ্যাভ্যাসে সামান্য পরিবর্তনও পৃথিবীকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে পারে। মাংস ও দুগ্ধশিল্প জলবায়ু পরিবর্তেনর পিছনে অন্যতম কারণ।’

এদিন সভায় উপস্থিত ছিলেন হলিউড তারকা মার্টিন শিন, ম্যাগি গিলেনহ্যাল ও সুজান স্যারানডনও। জোয়াকিন এবং মার্টিন-সহ জমায়েতে শামিল হওয়া মোট ১৪৭ জনকে গ্রেফতার করে পুলিশ। জলবায়ু পরিবর্তনের মতো একটা বিষয়ে আন্দোলনের জেরে জোয়াকিনকে গ্রেফতার করায় প্রতিবাদ জানায় তার ভক্তরা। পরে অবশ্য তাদের ছেড়ে দেওয়া হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart