1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০৩:৩৯ অপরাহ্ন

বন্দরের নবীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সাফল্য

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ৩৬ জন সংবাদটি পড়েছেন

বন্দরের নবীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০১৯ সালের জেএসসি পরীক্ষায় ৪ জন ট্যালেন্টপুল ও ১জন সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে। ট্যালেন্টপুলে যারা বৃত্তি পেয়েছে তারা হলেন, মরিয়ম আক্তার,নাদিয়া আফরিন রাইছা, মায়মুনা তাসনীম জুনান ও শারমিন আহমেদ। সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে তাসমিয়া তাবাসসুম ইফতি।

রবিবার (২২ মার্চ) বিদ্যালয়ের কৃতি ছাত্রীদের এই সাফল্যে প্রধান শিক্ষক সায়মা খানম কৃতি ছাত্রীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

প্রধান শিক্ষক সায়মা খানম জানান, বিভিন্ন প্রতিকুলতার মাঝেও আমরা ছাত্রীদের পাঠদানে উন্নয়ন করেছি। অতীতে আমাদের বিদ্যালয়ের তেমন সাফল্যে ছিল না। বর্তমানে সকল শিক্ষকদের সম্মিলিত প্রচেষ্টায় শিক্ষার মান বাড়াতে কাজ করে যাচ্ছি। তারাও সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, স্কুলের ব্যাপক উন্নয়নে হাত দেয়া হয়েছে। নারায়ণগঞ্জ-৫ আসনের মাননীয় এমপি সেলিম ওসমান আমাদের স্কুলের জন্য তার ব্যক্তিগত ফান্ড থেকে জমি ক্রয় করে সাড়ে ৫ হাজার স্কয়ার ফিটের ৪ তলা অত্যাধুনিক ডিজিটাল ভবন করে দিচ্ছে। তা’ছাড়া মাননীয় এমপির ডিও লেটারে আরো ১টি সরকারী ভবন নির্মাণ কাজ চলছে। আশা করি আগামীতে আমাদের স্কুল বন্দরে আরো সুনাম বয়ে আনবে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart