1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৫৯ পূর্বাহ্ন
সদ্য সংবাদ
বরিশালে ইয়াবাসহ গ্রেপ্তার যুবলীগ নেতার ৮ বছর কারাদণ্ড ৮ হাজার ফ্যানের অর্ডার দিয়ে ব্যবসায়ি পেলেন কাভার্ডভ্যান ভর্তি ইট ও ঝুট কাপড় চট্টগ্রামে বাড়ির টিন কেটে বাবাকে হত্যা, রক্তমাখা লুঙ্গি পরেই পালাল ছেলে ভুয়া অনলাইনের বিরুদ্ধে শিগগিরই আইনগত ব্যবস্থা: তথ্যমন্ত্রী ২৪ ঘন্টায় সারাদেশে আরো ৩৭ জনের মৃত্যু ম্যারাডোনার মরদেহ ৩ দিন থাকবে প্রেসিডেন্সিয়াল প্যালেসে নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের দাফন সম্পন্ন দিনাজপুরে ২২ দিনের সন্তানকে নৃশংসভাবে হত্যা করল বাবা চিরকুমার বীর মুক্তিযোদ্ধার মৃত্যুর পর জন্মালো মেয়ে! নিয়মিত তুলছেন ভাতা ম্যারাডোনার চিরবিদাযয়ে শোকে স্তব্ধ গোটাবিশ্ব

বরিশালে গৃহবধূকে ৪ বছর ধরে ধর্ষণ, থানায় মামলা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ৬০

বরিশালে বিয়ের প্রলোভন দেখিয়ে ৪ বছর ধরে ধর্ষণ ও নগ্ন ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগে থানায় মামলা করেছেন এক গৃহবধূ। ঘটনাটি ঘটেছে বরিশালের হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের বাউশিয়া গ্রামে।

অভিযুক্ত জামাল সরদারকে একমাত্র আসামি করে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) থানায় মামলা করেন ভুক্তভোগী ওই নারী।

মামলার অভিযোগে বলা হয়, ৪ বছর আগে তার বিয়ে হয়। বিয়ের পর তার প্রতি নজর পড়ে একই বাড়ির জামাল সরদারের। বিয়ের কিছুদিন পর স্বামী নদীতে মাছ ধরতে গেলে গভীর রাতে জামাল সরদার ঘরে প্রবেশ করে। এরপর জব্বারকে হত্যার ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করে।

পরে বিয়ের প্রলোভন দেখিয়ে এবং নগ্ন ছবি তুলে সেগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে গত ৪ বছর ধরে তাকে ধর্ষণ করে আসছে জামাল সরদার।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার বলেন, গৃহবধূর দায়ের করা অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart