1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৯:২৩ অপরাহ্ন

বরিশালে ৫ নারীকে জয়িতা সম্মাননা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ১৫০

‘শেখ হাসিনার বারতা, নারী-পুরুষ সমতা’-এ স্লোগানে বরিশালে আন্তর্জাতিক নারী নির্যাতন পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০১৯ পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে সোমবার (৯ ডিসেম্বর) নারী বিষয়ক অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসনের সহযোগিতায় নগরের সার্কিট হাউজের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জয়িতা অন্বেষণে বাংলাদেশ জেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশালের বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী।

জেলা প্রশাসক এস এম অজিয়র রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- নারী বিষয়ক অধিদপ্তর বরিশালের উপ-পরিচালক রাশিদা বেগম, বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মোশারেফ হোসেন, সচেতন নাগরিক কমিটির সভাপতি অধ্যাপিকা শাহ সাজেদা, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি রাবেয়া খাতুন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে আন্তর্জাতিক নারী নির্যাতন পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে অতিথিরা বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন। পরে বিভিন্ন ক্যাটাগরিতে জেলায় পাঁচজন শ্রেষ্ঠ জয়িতার হাতে পুরস্কার তুলে দেন বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক।

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ পাঁচ জয়িতা হলেন- অর্থনৈতিক সাফল্য অর্জনকারী হিসেবে বরিশাল নগরের হাসিনা বেগম নীলা, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী হিসেবে উজিরপুরের হিরণময়ী দাশ রুনু, সফল জননী নারী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী হিসেবে আগৈলঝাড়ার সাবিত্রী রাণী রায়, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা হিজলার রাহিমা খানম রিনা ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় বরিশাল সদরের জাহানারা বেগম।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart