1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০১:১৩ পূর্বাহ্ন

বাংলাদেশকে বেলাইনে পরিচালনা করছে আ’লীগ : আলাল

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ১৪৭

বিএনপির যুগ্ম মহাসচিব ও যুবদলের সাবেক সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, বাংলাদেশকে বেলাইনে পরিচালনা করছে আওয়ামী লীগ। যেটার ব্রেক নেই, নেই কোনো হেডলাইট।

শনিবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইনস্টিটিউট মিলনায়তনে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) পঞ্চম জাতীয় কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আলাল বলেন, এই সরকার হচ্ছে গরুর গাড়ির হেডলাইট। চলবে গরুর গাড়ির মতো করে এবং সেই গাড়িকে সাজাইয়া গুজাইয়া একটি হেটলাইট লাগিয়ে রেখেছে। যেটা বেমানান সেটাই এ সরকারের বেলায় হচ্ছে মানান।

প্রধান নির্বাচন কমিশনারকে সারাদেশের মানুষ এখন ছিঃ ছিঃ করছে মন্তব্য করে বিএনপির এই নেতা বলেন, ইভিএম নিয়ে খুব চিৎকার করছে প্রধান নির্বাচন কমিশনার। যে জিনিস মানুষ নিজের হাতে করতে চায় সেই জিনিস তারা মেশিন দিয়ে করাতে চায়। ইভিএম যখন কেনা হয় তখন দেশের সব গণমাধ্যমে বলা হলো, ইভিএমের ব্যাপারে বিশাল দুর্নীতি হয়েছে। এখন সেই দুর্নীতিকে জায়েজ করার জন্য, দুদককে থামানোর জন্য সিইসি এ রকম করছে।

তিনি বলেন, চোর ধরার মেশিন নাকি আবিষ্কার হয়েছে। সেই মেশিন সৌদি আরব, আমেরিকা, পাকিস্তান, ভারত ও বাংলাদেশে বসানো হয়েছে। সেই চোর ধরা মেশিন দিয়ে সৌদি আরবে একজনও ধরা পড়েনি, আমেরিকায় ধরা পড়েনি, পাকিস্তানে ৫০ জন ধরা পড়েছে, ভারতে ৯৯% ধরা পড়েছে আর বাংলাদেশে সেই মেশিন থেকে কোনো রিপোর্ট আসছে না দেখে সেই মেশিন খুলতে গেলে দেখে মেশিন চুরি হয়েছে। এই ইভিএমের নির্বাচনে একই অবস্থা হবে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, দেশ এখন বেগম খালেদা জিয়াকে চায়, তারেক রহমানকে চায়, তারুণ্যের নেতৃত্বকে চায়, দেশ এখন যেনতেন নেতৃত্ব চায় না। সুতরাং সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা করতে হবে।

আয়োজক সংগঠনের সভাপতি আব্দুল করিম আব্বাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন সেলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, জাতীয় পার্টির চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, গণফোরামের নির্বাহী সভাপতি অধ্যাপক আবু সাঈদ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart