1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৩:৪৯ পূর্বাহ্ন

বাংলাদেশে এ মুহূর্তে টাকার কোনো অভাব নেই, জ্ঞানের অভাব রয়েছে : পকিল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ১৬১

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বাংলাদেশে এ মুহূর্তে টাকার কোনো অভাব নেই। কিন্তু জ্ঞানের বড়ই অভাব রয়েছে। শিক্ষার গুণগত মান বাড়াতে হবে। উন্নত দেশের সঙ্গে তাল মিলিয়ে চলতে হলে শিক্ষার মান বাড়ানোর বিকল্প নেই। আমরা অনেক পেছনে আছি। বাংলাদেশের মধ্যে সুনামগঞ্জ জেলা আরও পিছিয়ে আছে। এ থেকে আমাদের বের হয়ে আসতে হবে।

রোববার দুপুরে সুনামগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শুধু রাস্তা-ঘাট তৈরি করলে হবে না। শিক্ষার দিকে নজর দিতে হবে। বাংলাদেশেই বাঙালিদের জন্য একমাত্র নিরাপদ আশ্রয়স্থল। বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এদেশে সব ধর্মের মানুষ নিরাপদ। বাংলাদেশ এখন সবদিকে উন্নত, সারাদেশের কোনো গ্রাম এবং ঘর বিদ্যুৎহীন নেই। আমাদের প্রচুর সম্পদ আছে শুধু আস্থা ও সাহসের অভাব। আমরা বিদ্যুৎ ও গড় আয়ু এবং শিক্ষায় ভারত পাকিস্তানের চেয়ে এগিয়ে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিমা রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ (ভারপ্রাপ্ত) জেলা প্রশাসক শরীফুল আলম, পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমান, দ. সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম প্রমুখ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart