1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:১৭ পূর্বাহ্ন

বাবা বেঁচে থাকলে আমার জন্য গর্ব করতেন : ইশরাক

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
  • ১৭৫

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেছেন, আজকের দিন আমার জন্য অবশ্যই গর্বের। আমার জীবনের স্মরণীয় দিন। আজ বাবা বেঁচে থাকলে অবশ্যই আমার জন্য গর্ববোধ করতেন।

শুক্রবার সকালে রাজধানীর গোপীবাগ রোডের সাদেক হোসেন খোকা কমিউনিটি সেন্টারের ডিএসসিসির রিটার্নিং অফিসের অস্থায়ী কার্যালয় থেকে ধানের শীর্ষ প্রতীক বরাদ্দ নিয়ে এক প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন।

ইশরাক বলেন, আমার বাবা দীর্ঘ ৩৫ বছর বিএনপির রাজনীতি করেছেন এবং ১৯৯১ সালে প্রথম ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করেছিলেন। সেই ধানের শীষ প্রতীক নিয়ে মেয়র পদের মতো একটি গুরুত্বপূর্ণ পদে নির্বাচন করার জন্য দল আমাকে সমর্থন দিয়েছে। আমি আশা করছি আমার দলের যে প্রত্যাশা, সেটা অবশ্যই পালন করবো। আপনারা আমার জন্য এবং আমার বাবার জন্য দোয়া করবেন।।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এই নির্বাচন কমিশন একটি মেরুদণ্ডহীন, দন্তহীন বাঘের ভূমিকায় রয়েছে। তিনদিন আগে তাদেরকে আমি একটি লিখিত অভিযোগ দিয়েছি। আমার যে মূল প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী তার নামে বহু রঙিন পোস্টারে ঢাকার দক্ষিণ সয়লাব হয়ে গেছে। আমরা প্রমাণসহ একটি অভিযোগ দিয়েছিলাম। তারা কোনো পদক্ষেপ নেননি। আমিও তাদের (রিটার্নিং কর্মকর্তাদের) অবস্থা বুঝি, তাদের আসলে কিছু করার নেই। তাদের সেই ক্ষমতাটাও নেই, সাহসও নেই। এ নিয়ে আমরা মোটেও বিচলিত না। আমরা পরোয়া করি না, আমরা তোয়াক্কা করি না। আমরা আমাদের কাজ করে যাব। নির্বাচনী আচরণবিধি আমরা মেনে চলছি।

ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বিএনপি নেতা সাদেক হোসেন খোকার ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। গত ৪ নভেম্বর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ম্যানহাটনে স্লোয়ান ক্যাটারিং ক্যান্সার সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সাদেক হোসেন খোকা।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart