1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১১:২৭ পূর্বাহ্ন

বাবুল চিশতীর স্ত্রী-মেয়েকে আত্মসমর্পণের নির্দেশ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ১৮৮

জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের দুই মামলায় ফারমার্স ব্যাংকের সাবেক অডিট চেয়ারম্যান মো. মাহবুবুল হক চিশতীর (বাবুল চিশতী) স্ত্রী ও মেয়ের আগাম জামিনের আবেদন খারিজ করেছেন হাইকোর্ট। একইসঙ্গে দুই সপ্তাহের মধ্যে বিচারিক আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার হাইকোর্টের বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি সরদার মো. রাশেদ জাহাঙ্গীরের সমন্বয়ে গঠিত অবকাশকালীন বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে আজ আসামিদের পক্ষে শুনানি করেন আইনজীবী আবদুল মতিন খসরু। দুদকের পক্ষে ছিলেন মো. খুরশীদ আলম খান ও রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক।

জানা যায়, ৩৭ কোটি ৩৮ লাখ তিন হাজার ২২৬ টাকা জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে গত ১৫ ডিসেম্বর রোজী চিশতি ও মাহবুবুল হক চিশতিকে আসামি করে মামলা করে দুদক। এছাড়া ২১ কোটি ২০ লাখ ৯৮ হাজার ১২৮ টাকা জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে রিমি চিশতি ও মাহবুবুল হক চিশতির বিরুদ্ধে আরেকটি মামলা করে। দুই মামলায় তারা আগাম জামিনের আবেদন করেন।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart