1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৬:৩১ অপরাহ্ন

বাসাভাড়া পরিশোধ করতে না পারায় গণধর্ষণ!

সাভার প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ২২২

সাভারের আশুলিয়ায় বাসাভাড়া পরিশোধ করতে না পারায় স্বামীকে আটকে রেখে এক পোশাক শ্রমিককে (২৪) গণধর্ষণ করার অভিযোগ উঠেছে।

সোমবার দিবাগত গভীর রাতে গণধর্ষণের শিকার হন ওই তরুণী। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে প্রধান অভিযুক্ত বাড়িমালিক মো. কালামকে আটক করেছে পুলিশ। বাকিরা পলাতক আছে।

ভুক্তভোগী নারী শ্রমিক বাংলা২৪ বিডি নিউজকে জানান, তিনি মো. কালামের বাড়ির একটি কক্ষে ভাড়া থেকে ডিইপিজেডের এক পোশাক কারাখানায় কাজ করেন। গতকাল রাতে তিনি স্বামীকে নিয়ে নিজকক্ষে ছিলেন। রাত ১২টার দিকে বাড়ির মালিক কালাম ও তার পাঁচ সঙ্গী ডিসেম্বর মাসের বাসাভাড়ার ২ হাজার টাকা নিতে আসেন। কারখানায় বেতন পরিশোধ করা হয়নি বলে বাড়ির মালিককে জানান তিনি। কিন্তু কালামের সহযোগী দুজন তার স্বামীকে পাশের কক্ষে আটকে রাখে। পরে জোরপূর্বক তার সোনার হার, চুরি, কানের দুল ও নাকের ফুল খুলে নেয় তারা। এরপর তিনজন তার হাত-পা চেপে ধরে ও বাড়ির মালিক তাকে যৌন নির্যাতন করে। বাকি তিনজন ভোর ৪টা পর্যন্ত যৌন নির্যাতন করে চলে যায়। সকালে তিনি আশুলিয়া থানায় অভিযোগ জানান।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক সেলিম রেজা মঙ্গলবার অভিযুক্ত বাড়িমালিক মো. কালামকে আটক করেন। তবে বাকিদের আটক করতে পারেননি তিনি।

সেলিম রেজা বাংলা২৪ বিডি নিউজকে জানান, ভুক্তভোগী ওই নারী শ্রমিকের অভিযোগ পাওয়ার পরপরই অভিযুক্ত কালামকে আটক করা হয়েছে। বাকিদের আটক করার চেষ্টা করা হচ্ছে। পাশাপাশি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart