1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:২৮ পূর্বাহ্ন

বিএনপির আলতাফ চৌধুরীর বাসায় হামলার প্রতিবাদ ফখরুলের

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ২০৮

বিএনপির ভাইস চেয়ারম্যান ও পটুয়াখালী জেলা সভাপতি অবসরপ্রাপ্ত এয়ার ভাইস মার্শাল আলতাফ হোসেন চৌধুরীর বাসভবনের প্রধান ফটক ভেঙে বাসায় ঢুকে ব্যাপক ভাঙচুর চালানোর ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (০১ জানুয়ারি) বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, আওয়ামী নেতাদের ঔদ্ধত্যপূর্ণ বক্তব্যে ছাত্রলীগের নেতাকর্মীরা আরও বেপরোয়া হওয়ার শিক্ষা পেয়েছে। ইংরেজি নববর্ষ বরণের মতো দিনে কোনো কারণ ছাড়াই আলতাফ হোসেনের পটুয়াখালীর বাসায় হামলা ও ভাঙচুর চালিয়েছে ছাত্রলীগ। এটি জানান দিল যে, অতীতের বছরগুলোর মতোই ২০২০ সালেও তারা সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাবে।

তিনি বলেন, নিঃসন্দেহে বলা যায়, ছাত্রলীগ ও সন্ত্রাস ওতপ্রোতভাবে জড়িত। সারাদেশে ছাত্রলীগের যেসব পৈশাচিক ও বর্বরোচিত সন্ত্রাসী কর্মকাণ্ড চলছে, আলতাফ হোসেনের পটুয়াখালীর বাসভবনে হামলা এরই ধারাবাহিকতা মাত্র।

ছাত্রলীগের এই হামলার ঘটনায় অবিলম্বে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart