1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫৯ অপরাহ্ন

বিএনপি-জামায়াত ইতিহাস বিকৃতির মঞ্চ করতো: নওফেল

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯
  • ২০৯

বিএনপি জামায়াতের সময়ে বিজয় র‌্যালি, মেলা এবং স্মরণসভা করতে না দিয়ে কাজীর দেউড়ি মোড়ে একটি ইতিহাস বিকৃতির মঞ্চ তৈরি করতো বলে মন্তব্য করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় এম এ আজিজ স্টেডিয়াম মিলনায়তনে আয়োজিত সমন্বিত মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, স্বাধীনতার বিপক্ষের শক্তি আমাদের দেশের ইতিহাস বিকৃত করে আমাদের প্রজন্মকে ধ্বংস করতে চেয়েছিল। তা যেন আর কখনো করতে না পারে। কিন্তু বঙ্গবন্ধুর প্রশ্নে, মুক্তিযুদ্ধের প্রশ্নে, বাংলাদেশের অস্থিত্বের প্রশ্নে, যাতে আমাদের একটি জাতীয় ঐক্য থাকে।

তিনি বলেন, মহানগরে বিভিন্ন উন্নয়ন কাজ চলছে। সেবা সংস্থার প্রতি অনুরোধ থাকবে জনদুর্ভোগ যাতে কমানো যায়। আমরা চাই না জনগণের উপস্থিতির মাধ্যমে যে বিজয় র‌্যালি তা যেন জনগণের জন্য দুর্ভোগে পরিণত না হয়। রাষ্ট্রীয়ভাবে আগামী বছরকে মুজিব বর্ষ হিসেবে ঘোষণা দেওয়া হয়েছে। বিজয় র‌্যালির মাধ্যমে জানান দিতে চাই, চট্টগ্রাম এই ধরণের বড় আয়োজন করতে সক্ষম।

মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের উদ্যোগে আয়োজিত সমন্বিত মতবিনিময় সভায় শেখ ইফতেখার সাইমুল চৌধুরী সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিজয় মেলার পরিষদের মহাসচিব মুক্তিযোদ্ধা মো. ইউনুছ, সিএমপির অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) এসএম মোস্তাক আহমেদ খান, আনসার পরিচালক মো. আজিম, আনছার সহকারী পরিচালক বদর উদ্দিন কামাল হোসেন।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart