1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০১:২৯ অপরাহ্ন

বিএনপি প্রার্থীরা নির্বাচন নিয়ে নানা অভিযোগ করলেও ঢাকাবাসীর কোনো অভিযোগ নেই: তাপস

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ১২১

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, আমি আশা করছি আগামী ১ ফেব্রুয়ারি ঢাকাবাসী আমাদের ঢাকার উন্নয়নের লক্ষ্যে ভোট দিয়ে নির্বাচিত করবেন। তারা ভোট দিয়ে তাদের সেবককে বেছে নেবেন। বিএনপি প্রার্থীরা নির্বাচন নিয়ে নানা অভিযোগ করলেও ঢাকাবাসীর কোনো অভিযোগ নেই। নির্বাচিত হলে তারা (বিএনপি) কী করবেন এ ধরনের কোনো পরিকল্পনাও তাদের নেই। তারা শুধু অভিযোগই করছেন।

শনিবার বিকেলে রাজধানীর বাবুবাজার ব্রিজ হতে গণসংযোগ শুরুর সময় এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তাপস বলেন, আমরা ঢাকাবাসীর উন্নয়নের লক্ষ্যে রূপরেখা দিচ্ছি। যেখানে আমরা যাচ্ছি, ঢাকাবাসী আমাদের সাদরে গ্রহণ করছে। আমাদের উন্নয়নের রূপরেখার পক্ষে বিপুল জনসমর্থন আমরা লক্ষ্য করছি। আমাদের স্বপ্ন ও রূপরেখা নির্বাচনের ইশতেহারে বিস্তারিত বলা হবে। যার কাজ চলছে। শিগগিরই তা আপনাদের সামনে উপস্থাপন করা হবে।

তিনি বলেন, আমরা নগরের সব আধুনিক সেবা ও সুবিধা নিশ্চিত করতে চাই। ৩০ বছরের দীর্ঘমেয়াদি মহাপরিকল্পনা আমরা নেব। ঢাকাকে আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে চাই।

শনিবার সকাল থেকে বাবুবাজার ব্রিজ এলাকায় জড়ো হতে থাকেন বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগসহ দলটির সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। মিছিল ও নানা স্লোগানে তারা মুখর করে তুলেন আশপাশের এলাকা।

দেখা যায়, স্থানীয় কাউন্সিলর ও নেতাকর্মীরা ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস উপস্থিত হলে তার হাতে নৌকা প্রতীক তুলে দিয়ে ফুলেল শুভেচ্ছা জানান। পরে দলের নেতা-কর্মীদের নিয়ে পুরান এই এলাকার বিভিন্ন সড়কে গণসংযোগ শুরু করেন তাপস।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart