1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৩:৩৭ পূর্বাহ্ন

বিএনপি হরতালের নামে নাটক করেছে: নাসিম

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০
  • ১১৫

বিএনপির ডাকা সকাল-সন্ধ্যা হরতাল জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। রোববার ধানমন্ডিতে নিজ বাসভবনে কেন্দ্রীয় ১৪ দলের জরুরি বৈঠকে নির্বাচনের নানা দিক নিয়ে আলোচনা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। হরতালের নামে বিএনপি নাটক করেছে বলেও মন্তব্য করেন তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপির ডাকা হরতাল জনগণ প্রত্যাখ্যান করেছে। ঢাকায় কোনো হরতাল হচ্ছে না। হরতালের নামে বিএনপি প্রহসনের নাটক করছে। বিএনপির নেতারা অনেক হুঙ্কার আর আওয়াজ দিলেও তাদের মাঠে পাওয়া যায়নি। তারা হুঙ্কার দিলেও সময় মতো তাদের খুঁজে পাওয়া যায় না।

তিনি বলেন, আমরা বিস্মিত হয়েছি, ভোটের লড়াইয়ে ডাকসাইটে নেতাদের মাঠে পাওয়া যায়নি। বিএনপির দুই প্রার্থী একাই লড়ে গেছেন। বিএনপি মাসজুড়ে ইভিএমবিরোধী প্রচারণা চালানোয় জনগণ বিভ্রান্ত হয়েছেন।

আওয়ামী লীগের এই নেতা বলেন, মুজিববর্ষের শুরুতে স্বাধীনতার পক্ষের শক্তির এই বিজয় অত্যন্ত তাৎপর্যপূর্ণ। এই বিজয় গণতন্ত্রের বিজয়, এই বিজয় স্বাধীনতার পক্ষের শক্তির বিজয়।

বিজয়ী মেয়ররা তাদের নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করবেন বলে আশা প্রকাশ করে মোহাম্মদ নাসিম। তিনি বলেন, নতুন মেয়ররা খুবই যোগ্য। তাদের ইশতেহার বাস্তবায়নে কেন্দ্রীয় সরকার সর্বোচ্চ সহায়তা করবে। নির্বাচনের আগে পরিচ্ছন্ন ঢাকা, মশামুক্ত ঢাকা গড়ার যে প্রতিশ্রুতি তারা দিয়েছিলেন আমরা আশা করি তারা তাদের প্রতিশ্রুতি বাস্তবায়ন করবেন। তারা যে কথা দিয়েছেন, তারা তাদের কথা রাখবেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য বলেন, সিটি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও স্বচ্ছ নির্বাচন হয়েছে। নির্বাচনে জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ নিশ্চিত হয়েছে। অতীতের যেকোনো সময়ের চেয়ে শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে। বিএনপির নির্বাচনবিরোধী চরিত্রের কারণে ভোটার উপস্থিতি কম ছিল। তারা ভোটারদের মাঝে ভীতি সৃষ্টি করেছে।

সভায় আরও উপস্থিত ছিলেন- জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সভাপতি হাসানুল হক ইনু, আওয়ামী লীগ নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় পার্টি জেপির মহাসচিব শেখ শহীদুল ইসলাম, গণআজাদী লীগের সভাপতি ডা. শাহাদাৎ হোসেন, কমিউনিস্ট কেন্দ্রের যুগ্ম আহ্বায়ক আসীত বরণ রায় প্রমুখ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart