1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:০১ পূর্বাহ্ন

বিএনপি হলো নষ্ট পার্টি : শাহজাহান কামাল

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯
  • ১১১

সাবেক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল এমপি বলেন, চট্টগ্রাম আওয়ামী লীগের নেতারা জোর করায় মেজর জিয়া বঙ্গবন্ধুর পক্ষে স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। এখন বিএনপি দাবি করছে জিয়া নাকি স্বাধীনতার ঘোষক। স্বাধীনতার পরে জিয়ার নির্দেশে বঙ্গবন্ধু ও জেলখানায় জাতীয় চার নেতাকে হত্যা করা হয়েছে। তারপর বিএনপি নামে একটি রাজনৈতিক দল প্রতিষ্ঠা করেন জিয়া। আর সেই বিএনপি হলো নষ্ট পার্টি।

বুধবার (২৫ ডিসেম্বর) দুপুরে লক্ষ্মীপুর সদরের জামিরতলী আদর্শ উচ্চ বিদ্যালয়ের রজতজয়ন্তী উৎসবে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বিদ্যালয় প্রাঙ্গণে এ উৎসবের আয়োজন করা হয়।

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি শাহজাহান কামাল আরও বলেন, খালেদা জিয়া তিন মাস হরতাল-অবরোধ দিয়ে অগ্নিসংযোগ-সন্ত্রাস চালিয়ে সাধারণ মানুষকে হত্যা করেছেন। আর এতিমের টাকা নিয়ে দুর্নীতি করায় এখন জেলে রয়েছেন তিনি। তার নির্দেশে একুশে আগস্ট গ্রেনেড হামলা চালানো হয়।

জামিরতলী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শাহাবুদ্দিন খানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন- সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মামুনুর রশিদ, চন্দ্রগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন, দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল ওদুদ, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বাবলু, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি জাকির হোসেন ভূঁইয়া আজাদ ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক এএসএম আতাউর রহমান প্রমুখ।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart