1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৭ অপরাহ্ন

বিকেলে নগরভবনে কথা বলবেন সাঈদ খোকন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ১৫৫

ঢাকার দুই সিটির নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই আলোচনা ছিল ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে (ডিএসসিসি) মেয়র পদে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী কে হচ্ছেন? সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে রোববার (২৯ ডিসেম্বর) দুই সিটি কর্পোরেশনের নির্বাচনে মেয়র প্রার্থীর নাম ঘোষণা করে আওয়ামী লীগ।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে (ডিএনসিসি) মেয়র পদে বিদায়ী মেয়র আতিকুলের নাম আবারও ঘোষণা করা হয়। অপরদিকে ডিএসসিসিতে ঘোষণা করা হয় সংসদ সদস্য শেখ ফজলে নূর তাপসের নাম।

প্রথম থেকেই ডিএসসিসির বিদায়ী মেয়র সাঈদ খোকনকে নিয়ে শঙ্কার কথা শোনা যাচ্ছিল। বিশেষ করে মনোনয়ন সংগ্রহের দিন খোকন ‘কঠিন সময় যাচ্ছে’ বলে কেঁদে ফেলায় সেই শঙ্কা আরও বাড়ে। শেষ পর্যন্ত শঙ্কাই সত্যি হলো, ডিএসসিসির নির্বাচনে ছিটকে যান বর্তমান মেয়র সাঈদ খোকন।

প্রার্থীতার প্রসঙ্গে মেয়র সাঈদ খোকন গতকাল কোনও মন্তব্য করতে রাজি হননি। সংশ্লিস্ট সূত্রে জানা গিয়েছিল, দলের মনোনয়ন ঘোষণার দিন নিজের বাসাতেই ছিলেন মেয়র সাঈদ খোকন। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কার্যালয় নগর ভবনেও যাননি তিনি। তবে আজ (সোমবার) নিজের মন্তব্য জানাবেন তিনি।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায় জানিয়েছেন, ডিএসসিসি মেয়র সাঈদ খোকন বিকেল ৩টায় নগরভবনে গণমাধ্যমের কর্মীদের কাছে নিজের মন্তব্য জানাবেন।

এদিকে রোববার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে দুই সিটির মেয়র প্রার্থীর নাম ঘোষণার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছিলেন, ‘মেয়র সাঈদ খোকনকে সঙ্গে নিয়ে দক্ষিণ সিটির উন্নয়নে কাজ করবে। উত্তর ও দক্ষিণ মিলে আমরা নতুন ঢাকা গড়ব।’

অন্যদিকে ডিএসসিসি নির্বাচনে সংসদ সদস্য শেখ ফজলে নূর তাপস আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় অত্যন্ত খুশি হন ঢাকা ডিএনসিসিতে একই দল থেকে আবারও মনোনয়ন পাওয়া মেয়র আতিকুল ইসলাম।

তিনি বলেন, ‘আমি অত্যন্ত খুশি হয়েছি যে, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে দলের মনোনয়ন পেয়েছেন সংসদ সদস্য শেখ ফজলে নূর তাপস। আমি ব্যক্তিগতভাবে তাকে ধন্যবাদ জানাতে চাই। এটি আমাদের জন্য বড় অর্জন, বড় পাওয়া। আমরা একসাথে কাজ করব। উত্তর ও দক্ষিণ মিলে একটি সুন্দর ঢাকা শহর উপহার দিতে পারব এ প্রত্যাশা ও বিশ্বাস আছে।’

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart