1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

বিচ্ছেদই কী চূড়ান্ত সিদ্ধান্ত তাদের, পাশে দাঁড়ালেন শিমুল

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ১৬৩

‘গল্পটা মূলত বিবাহ বিচ্ছেদ হওয়া এক দম্পতিকে ঘিরে। তাদের বিচ্ছেদের পর একজনের যদি পুরনো সম্পর্কের প্রতি টান অনুভব হয় এবং সম্পর্কটা আবার আগের মতো করার সুযোগ না থাকে তাহলে ঠিক কী কী ঘটতে পারে- সেই বিষয়টি অনুসন্ধানের চেষ্টা করেছি আমরা।’ কথাগুলো বলছিলেন নাট্যকার ও নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

বিশ্ব ভালোবাসা দিবসের বিশেষ চমক হিসেবে নির্মাতা মিজানুর রহমান আরিয়ান হাজির হচ্ছেন নতুন নাটক নিয়ে। আসছে ভ্যালেন্টাইন ডে (১৪ ফেব্রুয়ারি) উপলক্ষে তিনি দর্শকদের দেখাবেন বিচ্ছেদের ভিন্ন রকমের এক গল্প। এরইমধ্যে তিনি নির্মাণ করেছেন ‘প্রতিদিন’ নামের বিশেষ এই নাটকটি।

দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারে নির্মিত এই নাটকে অভিনয় করেছেন ছোট পর্দার অন্যতম জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। তাদের সঙ্গে বিশেষ চমক হিসেবে বহুদিন পর অভিনয়ে ফিরছেন মনির খান শিমুল। নাটকটিতে কার সঙ্গে কার বিচ্ছেদ? বিচ্ছেদই কী চূড়ান্ত সিদ্ধান্ত? নাকি অন্য কিছু! নিশো মেহজাবিনের পাশে শিমুলের ভূমিকা কী? দেখতে হবে নাটকেই।

নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শিরিন আলম, এ কে আজাদ সেতু, শোয়েব মনির, বাশার বাপ্পী প্রমুখ। প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র প্রধান এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ‘প্রতিদিন’ ভ্যালেন্টাইন ডে উপলক্ষে ফেব্রুয়ারি মাসের শুরুর দিকে উন্মুক্ত হচ্ছে সিএমভি ড্রামা নামের ইউটিউব চ্যানেলে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart