1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:২৪ পূর্বাহ্ন

বিতর্কিত রায়ের পরিণতি হবে ভয়াবহ: ছাত্রদল

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
  • ১৭১

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডিত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করে দেওয়ার পর বিক্ষোভ করেছে ছাত্রদল।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) কেন্দ্রীয় শহীদ মিনার থেকে মিছিলটি বের হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হলের (এসএম হল) সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়। এতে সংগঠনের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার নেতা-কর্মীরা অংশ নেন। মিছিলে নেতৃত্ব দেন ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

এদিকে সকাল থেকে ছাত্রদলের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় অবস্থান নেয়। একই স্থানে ছাত্রলীগের নেতাকর্মীরাও অবস্থান গ্রহণ করে।

ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন বলেন, আমরা এ রায় মানি না। দেশের ছাত্রসমাজ এ রায় মানে না। আমরা মনে করছি সরকার আদালতকে প্রভাবিত করে এ রায় ছিনিয়ে নিয়েছে। তাই এই ‘বিতর্কিত রায়ের পরিণতি হবে ভয়াবহ।

সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বলেন,  জামিনে না দিয়ে বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে আরো দীর্ঘ সময় আটক রাখার ষড়যন্ত্র হচ্ছে। আমরা এই ‘বাকশালি’ সরকারের সময়ে দেখেছি প্রধান বিচারপতিকে বিচারের অধিকার কেড়ে নিয়ে ষড়যন্ত্র করে বিদেশে পাঠিয়ে দেওয়া হয়েছে। আমরা মনে করছি গণভবন থেকে এ রায় দেওয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মহিন উদ্দীন রাজু, সাইফ মাহমুদ জুয়েল, সহসাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন নাছির, কেন্দ্রীয় নেতা কাজী রওনকুল ইসলাম প্রমুখ।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart