1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১২:২৬ পূর্বাহ্ন

বিপিএলে সবচেয়ে বাজে সিলেট

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ১৯২

বিপিএলে সিলেট থান্ডার বাদে কোনো দল হারের দুই অঙ্কে যেতে পারেনি। সিলেট পর্বের শেষ ম্যাচ হেরে লজ্জার রেকর্ডে নিজেদের নাম তোলে সিলেট থান্ডার। ঢাকায় ফিরেছে বিপিএল। মঙ্গলবার দিনের প্রথম ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্স হারায় সিলেটকে। এই হারের মধ্য দিয়ে আরেকটি হতশ্রী রেকর্ড গড়েছে সিলেট। ১২ ম্যাচের ১১টিতেই হেরেছে সিলেট। জিতেছে মাত্র ১-তে।

বিপিএলে এক মৌসুমে এতো কম জয়ের রেকর্ড নেই অন্য কোনো দলের। কমপক্ষে ২ ম্যাচ জিতেছে দুই দল।  বিপিএলের প্রথম আসরে মাত্র ২টি ম্যাচে জিতেছিল সিলেটের ফ্র্যাঞ্চাইজি সিলেট রয়্যালস।  ২০১৭ সালে চট্টগ্রামের ফ্র্যাঞ্চাইজি চিটাগং ভাইকিংস জিতেছিল ২ ম্যাচ। এবার সিলেট থান্ডার ১ ম্যাচ জিতে ছাড়িয়ে গেল সবাইকে।

খুলনা টাইগার্সের বিপক্ষে বন্দরনগরী চট্টগ্রামে একমাত্র জয়টি পেয়েছিল সিলেট।  ওই ম্যাচে সেঞ্চুরি পেয়েছিলেন সিলেটের ওপেনার আন্দ্রে ফ্লেচার।  মোসাদ্দেকের ইনজুরিতে শেষ কয়েক ম্যাচে ফ্লেচার ছিলেন সিলেটের দায়িত্বে। তার হাত ধরেও জয় আসেনি।

আজ ম্যাচ শেষে ফ্লেচার সংবাদ সম্মেলনে বলেছেন,‘একজন অধিনায়কের জন্য এটা খুবই হতাশার। আমাদের দলের খুবই হতাশাজনক পারফরম্যান্স। আমি এর আগেও বলেছি আমাদের নিজেদের কাজগুলো ঠিকমতো করতে হবে। সেটা ব্যাটিং কিংবা বোলিং হোক।  আমাদের প্রত্যেককেই নিজেদের বিচার করা উচিত। ভাবা উচিত কি সমস্যা হল। আমি বাড়ি ফিরে অবশ্যই এটা নিয়ে কাজ করব।’

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart